• রোববার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ২২ মাঘ ১৪২৯
  • ||

বৃদ্ধ বাবা-মাকে কুপিয়ে পালাল ছেলে

প্রকাশ:  ০৬ ডিসেম্বর ২০২২, ২২:০৬
যশোর প্রতিনিধি

যশোরের অভয়নগরে জমি-সংক্রান্ত বিষয়ে বৃদ্ধ বাবা-মাকে পিটিয়ে ও কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে। মঙ্গলবার (৬ ডিসেম্বর) সকালে উপজেলার লক্ষীপুর গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- লক্ষীপুর গ্রামের মৃত রহমান সরদারের ছেলে বারেক সরদার (৮৩) ও তার স্ত্রী আছিয়া বেগম (৬৮)। ঘটনার পর অভিযুক্ত ছেলে মফিজুর রহমান (৫৮) এলাকা ছেড়ে পালিয়ে গেছেন। আহত বৃদ্ধ বাবা-মা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

আহত বৃদ্ধ বারেক সরদার বলেন, জমি ও বৈদ্যুতিক মিটার বসানোকে কেন্দ্র করে মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে বড় ছেলে মফিজুর রহমানের সঙ্গে আমার তর্কাতর্কি হয়। একপর্যায়ে মফিজুর ক্ষিপ্ত হয়ে একটি বাঁশের লাঠি দিয়ে আমাকে পিটিয়ে মাটিতে ফেলে মাথায় আঘাত করে। এসময় আমার স্ত্রী (মফিজুরের মা) এগিয়ে এলে তাকেও পিটিয়ে ও দা দিয়ে মাথায় কুপিয়ে আহত করে। আমাদের দুজনের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে মফিজুর দৌড়ে পালিয়ে যায়।

বারেক সরদারের ছোট ছেলে আজিজুর রহমান বলেন, বাবা-মাকে কুপিয়ে পালিয়ে যাওয়ার সময় বড় ভাইকে ধরতে গেলে সে আমাকেও পিটিয়ে আহত করে চলে যায়। পরে অভয়নগর থানা পুলিশকে বিষয়টি জানানো হয়।

অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক শোভন বিশ্বাস বলেন, বৃদ্ধ বাবা-মা মাথায় ও শরীরে আঘাতপ্রাপ্ত হয়েছেন। তাদের আশঙ্কাজনক অবস্থায় ভর্তি করা হয়েছে। উভয়ের মাথায় সেলাই দিতে হয়েছে। তাদেরকে ২৪ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হয়েছে।

এ ব্যাপারে অভিযুক্ত ছেলে মফিজুর রহমানের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলে তাকে বাড়ি বা এলাকায় খুঁজে পাওয়া যায়নি। এছাড়া তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়।

অভয়নগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম শামীম হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বৃদ্ধ বাবা-মায়ের ওপর হামলাকারী ছেলে মফিজুর রহমানকে পুলিশ খুঁজছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

যশোর
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close