• শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯
  • ||

জিয়া-মোস্তাক ছিলো পাকিস্তানের এজেন্ট: শেখ সেলিম

প্রকাশ:  ২৯ নভেম্বর ২০২২, ২০:৪০
গোপালগঞ্জ প্রতিনিধি

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস‌্য শেখ ফজলুল করিম সেলিম এমপি বলেছেন, জিয়া আর মোস্তাক ছিলো পাকিস্তানের এজেন্ট। ৭১ এ পাকিস্তান বঙ্গবন্ধুকে হত‌্যা করার সাহস পায়নি। জিয়া-মোস্তাক বঙ্গবন্ধুকে হত‌্যা করেছিলো। বঙ্গবন্ধুকে হত‌্যা করে ওরা আমাদের স্বাধীনতা, মুক্তিযুদ্ধ ও গণতন্ত্রকে হত‌্যা করেছে। জিয়া মরে গিয়ে বেঁচে গেছেন। তিনি বেঁচে থাকলে তারও বিচার হতো। তাকেও ফাঁসির দড়িতে ঝুলতে হতো।

মঙ্গলবার (২৯ নভেম্বর) দুপুরে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

শেখ ফজলুল করিম সেলিম এমপি বলেন, বিএনপি কোনো দল না। ওরা হলো ক্ষণিকের দল, খুনের দল, ওরা প‌াকিস্তানের দালাল। আর আওয়ামী লীগের শক্তি হলো এদেশের মানুষ আর বঙ্গবন্ধুর আদর্শ।

তিনি বলেন, বিশ্বের অন‌্যান‌্য দেশে যেমন গণতন্ত্র আছে, বাংলাদেশেও তেমন গণতন্ত্র আছে। বিশ্বের অন‌্যান‌্য দেশে যেমন নির্বাচন হয়, বাংলাদেশেও সেই রকম নির্বাচন হবে। কোনো অনির্বাচিত লোকের কাছে ক্ষমতা দেওয়া হবে না। আর আওয়ামী লীগ পালিয়ে যাওয়া দল না। শেখ সেলিম আগামী ১০ ডিসেম্বরের কথা উল্লেখ করে বলেন, ১০ তারিখে নাকি ওরা উল্টায় পাল্টায় দেবে। ঢাকায় ২৫ লাখ লোকের সমাগম ঘটাবে। তারা ২৫শ লোকের সমাগমও করতে পারবে না।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস‌্য বলেন, ওরা এখন গণতন্ত্র ও আইনের শাসনের কথা বলে। বঙ্গবন্ধুসহ তার পরিবারের ১৮ সদস‌্যকে যারা হত‌্যা করেছিলো তাদের মুখে গণতন্ত্রের কথা শোভা পায় না। ওরা ষড়যন্ত্র করছে। ওদের ষড়যন্ত্রের বিষদাঁত আপনাদের ভেঙে দিতে হবে। এর জন‌্য আমাদের ঐক‌্যবদ্ধ থাকতে হবে। তাহলে ওদের ষড়যন্ত্রে কোনো কাজ হবে না।

পূর্বপশ্চিমবিডি/এসএম

গোপালগঞ্জ,এজেন্ট,পাকিস্তান,জিয়া-মোস্তাক,শেখ ফজলুল করিম সেলিম,আওয়ামী লীগ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close