• মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০২৩, ১৭ মাঘ ১৪২৯
  • ||

বুঝেশুনে পা ফেলবেন, তা না হলে কাটা পড়তে পারে: লিটন

প্রকাশ:  ২৯ নভেম্বর ২০২২, ০০:২৪
রাজশাহী প্রতিনিধি

‘রাজশাহীতে আগামী ৩ তারিখে বিএনপির সমাবেশ রয়েছে। আপনারা রাজশাহীতে কোনো অঘটন ঘটান, কোনো বাহাদুরি করতে যান, তাহলে আপনাদের হুঁশিয়ার করে দিচ্ছি, যাঁরা নেতৃত্ব দেন, আপনাদের বাড়ি কিন্তু রাজশাহীতে। আমরাও কিন্তু রাজশাহীতেই থাকি। খুব সাবধানে বুঝেশুনে পা ফেলবেন, তা না হলে পা কিন্তু কাটা পড়তে পারে।’

সোমবার (২৯ নভেম্বর) বিকেলে নগরে আওয়ামী লীগের এক বিক্ষোভ সমাবেশ এ মন্তব্য করেন দলটির সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন।

বিএনপির দেশব্যাপী সমাবেশে আওয়ামী লীগ নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে রাজপাড়া থানা আওয়ামী লীগের উদ্যোগে বিকেলে বিক্ষোভ মিছিল ও সমাবেশ কর্মসূচি পালন করা হয়েছে।

রাজপাড়া থানা আওয়ামী লীগের সভাপতি হাফিজুর রহমানের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন- রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সাধারণ সম্পাদক মো. ডাবলু সরকার ও যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক। সঞ্চালনা করেন রাজপাড়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আনসারুল হক। কর্মসূচিতে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার, সাংগঠনিক সম্পাদক মীর ইশতিয়াক আহমেদ, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক এফ এম এ জাহিদ, আইনবিষয়ক সম্পাদক মুসাব্বিরুল ইসলাম, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ফিরোজ কবির, শ্রমবিষয়ক সম্পাদক আবদুস সোহেল, উপদপ্তর সম্পাদক পঙ্কজ দে, রাজশাহী মহানগর যুবলীগের সভাপতি রমজান আলী, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আবদুল মমিন, সাধারণ সম্পাদক জেডু সরকার, মহানগর ছাত্রলীগ সভাপতি নূর মোহাম্মদ, সাধারণ সম্পাদক সিরাজুম মুবিন প্রমুখ।

পূর্বপশ্চিমবিডি/এসএম

রাজশাহী,বিএনপি,সমাবেশ,আওয়ামী লীগ,এ এইচ এম খায়রুজ্জামান লিটন,মেয়র
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close