• বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৯
  • ||

বিয়ে বাড়িতে যাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ২৫

প্রকাশ:  ২৬ নভেম্বর ২০২২, ২২:৫৯
মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরের ডাসার উপজেলায় বিয়ে বাড়িতে যাওয়াকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত ২৫ জন আহত হয়েছেন।

শনিবার (২৬ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার খাতিয়ার গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে কালকিনি উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী মাহমুদুল হাসান দোদুল, জেলা পরিষদ সদস্য মীর মামুন অর রশিদ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

জানা যায়, শুক্রবার ডাসার উপজেলার খাতিয়াল গ্রামের আউয়াল খানের মেয়ে রিমার বিয়েতে যান একই গ্রামের দেলোয়ার হোসেন দিলীপ মাতুব্বর ও তার পরিবার। এতে ক্ষিপ্ত হয়ে স্থানীয় সিরাজ মল্লিক ও শাজাহান মল্লিকের নেতৃত্বে শুক্রবার রাতে দেশিয় অস্ত্র নিয়ে দিলীপ মাতুব্বর ও জাকির মাতুব্বরের বসতবাড়িসহ কয়েকটি বাড়িতে হামলা চালিয়ে লুটপাটের ঘটনা ঘটে।

এর জেরে শনিবার উভয় পক্ষের সমর্থকরা দেশিয় অস্ত্র নিয়ে ফের সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে নারীসহ উভয়ের কমপক্ষে ২৫ জন আহত হন। আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতাল, ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর।

হামলার শিকার দিলীপ মাতুব্বর বলেন, বিয়ে বাড়িতে যাওয়ায় আমাদের বাড়িতে হামলা চালিয়ে লুটপাট করেছেন সিরাজ মল্লিকসহ তার লোকজন। আমি এর বিচার চাই।

এ ব্যাপারে সিরাজ মল্লিকের ব্যক্তিগত মোবাইলে ফোন দিলে সেটি বন্ধ পাওয়া গেছে।

ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসানুজ্জামান বলেন, রাতে ও সকালে উভয়পক্ষের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। পরিস্থিতি এখন শান্ত। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

মাদারীপুর,আহত,সংঘর্ষ,বিয়ে বাড়ি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close