• বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯
  • ||

লক্ষ্মীপুরে পুলিশের বাঁধায় ছাত্রদলের মিছিল পণ্ড, আহত ১৫ 

প্রকাশ:  ২৫ নভেম্বর ২০২২, ০০:৫৩
লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে পুলিশের বাঁধায় ছাত্রদলের মিছিল ছত্রভঙ্গ হয়ে গেছে। এসময় উভপক্ষের হাতাহাতিতে ৩ জন পুলিশ সদস্য ও ১২ জন ছাত্রদল নেতাকর্মী সামান্য আহত হয়েছে বলে অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুরে জেলা শহরের প্রধান ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। এর আগে শহরের চক বাজার এলাকা থেকে মিছিলটি বের করে ছাত্রদল।

আহত পুলিশ সদস্যরা হলেন- সহর পুলিশ ফাঁড়ির এসআই আনিসুজ্জামান, কনস্টেবল সফিক ও জিসান।

আহত ছাত্রদল নেতাকর্মীরা হলেন- সাজ্জাদ হোসেন শুভ, আশরাফ হোসেন, নোবেল আহমেদ, মো. শাহীন, সুহাস হান্নান, শহীদুল ইসলাম, সোহেল, ফারুক হোসেন, ইকরাম, সাব্বির হোসেন, রাসেল মাহমুদ ও শাওন হাওলাদার। তারা ছাত্রদলের বিভিন্ন ইউনিটের দায়িত্বরত।

ছাত্রদল জানায়, কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলসহ নেতৃবৃন্দের ওপর হামলার ঘটনায় লক্ষ্মীপুর বিক্ষোভ মিছিল বের করা হয়। জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহিম ও সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন মিছিলের নেতৃত্ব দেন। শহরের ব্রিজ পার হলেই পুলিশ মিছিলে বাধা দেয়।

জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন জানান, পুলিশ তাদের শান্তিপূর্ণ মিছিলে বাঁধা দিয়েছে। এসময় ঘুষি-লাথি মেরে ১২ জন নেতাকর্মীকে আহত করে। পুলিশি বাঁধা অতিক্রম করেই তারা মিছিল সম্পন্ন করেছে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, ছাত্রদলের নেতাকর্মীরা আক্রমনাত্বক ছিলো। বাজারের যানজট সৃষ্টি করে তারা মিছিল বের করে। এতে বাঁধা দিলে তারা পুলিশের উদ্দেশ্যে ইট-পাটকেল ছোঁড়ে। আমাদের ৩ জন সদস্য সামান্য আহত হয়। পরে তাদের মিছিল ছত্রভঙ্গ করে দেওয়া হয়েছে। তবে কাউকে মারা হয়নি।

পূর্বপশ্চিমবিডি/এসএম

আহত,পণ্ড,লক্ষ্মীপুর,পুলিশ,মিছিল,ছাত্রদল
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close