• রোববার, ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯
  • ||

ব্রাজিলকে অভিনন্দন জানিয়ে লক্ষ্মীপুরে আনন্দ উল্লাস

প্রকাশ:  ২৫ নভেম্বর ২০২২, ০০:৪৮
লক্ষ্মীপুর প্রতিনিধি

ফুটবল খেলা সকলের পছন্দের খেলা। প্রতি চার বছর পরপর শুরু হয় ফুটবল বিশ্বকাপ। এ বছর ফিফা বিশ্বকাপে মেতে উঠে সারা পৃথিবী। বাংলাদেশেও ফুটবল প্রেমীরা তাদের, ভালোলাগার দলকে অভিনন্দন জানিয়ে কয়েকদিন ধরে পতাকা ঝুলানো, মোটরসাইকেল শোভা ও অভিনন্দন জানিয়ে যাচ্ছে।

আর কিছু সময় পর কাতার দোহা স্টেডিয়াম মাঠে 'ব্রাজিল-সার্বিয়া' ফুটবল খেলা অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দিনব্যাপী ব্রাজিল ফুটবল প্রেমীদের দখলে সামাজিক যোগাযোগ ফেইসবুক।

এদিকে ব্রাজিলকে অভিনন্দন জানিয়ে লক্ষ্মীপুরে বিভিন্নস্থান মোটরসাইকেল শোভা, আনন্দ মিছিল ও বিরানি খাওয়ার আয়োজন করছে ব্রাজিলের ফুটবল প্রেমীরা। অপর দিকে বিকেলে লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক কাজী মামুনুর রশিদ বাবলুর নেতৃত্বে একটি মোটরসাইকেল শোভাযাত্রা বের হয়।

অন্যদিকে সাবেক লক্ষ্মীপুর জেলা পরিষদের সদস্য সাখাওয়াত হোসেন আরিফ তার নিজ গ্রাম নন্দনপুরে একটি বর্ণাঢ্য শোভাযাত্রার র্যালী বের করেন ব্রাজিল সমর্থকদের নিয়ে। এতে ব্রাজিল ফুটবল ভক্তরা আনন্দ উল্লাসে মেতে উঠে।

এছাড়া রাত ১টার সময় ব্রাজিলের খেলা উপলক্ষে জেলা শহরের মধ্য আবিরনগর গ্রামে একদল ব্রাজিল ফুটবল প্রেমীরা, আর্জেন্টিনার ভক্তদের নিয়ে বিরানি খাওয়ার আয়োজন করেন।

মোঃ রাসেল নামে ব্রাজিল ফুটবল ভক্ত জানান, ছোট বেলা থেকে ব্রাজিলের ফুটবল খেলা আমার পছন্দের। তাই আমি এ দলের একজন ভক্ত। আমার অনেক বন্ধু আছে তারা আর্জেন্টিনারসহ অন্য দল সাপোর্ট করে। এতে আমার কোন সমস্যা নেই। আজ ব্রাজিল সাপোর্টার সবাই মিলে আনন্দ উল্লাস করবো।

পূর্বপশ্চিমবিডি/এসএম

লক্ষ্মীপুর,উল্লাস,অভিনন্দন,ব্রাজিল
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close