• রোববার, ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯
  • ||

সরি বলে ক্ষমা চাইলে মানুষ নৌকাকে ফিরিয়ে দেবে না: স্বপন

প্রকাশ:  ২৪ নভেম্বর ২০২২, ২৩:২২
নোয়াখালী প্রতিনিধি

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্য করে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, দয়া করে অহংকার করবেন না। ভুল মানুষ করে, ভুল ফেরেশতা করে না। মানুষের দুয়ারে যান, তাদেরকে বুঝান তাদের কাছে ক্ষমা প্রার্থনা করেন। আমি বিশ্বাস করি, বাংলার মানুষের কাছে যদি আমরা সরি বলে ক্ষমা প্রার্থনা করি বাঙলার মানুষ নৌকা মার্কাকে ফিরিয়ে দেবে না।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বেলা আড়াইটার দিকে নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলা আওয়ামী লীগের সম্মেলন শেষে নেতাদের সিদ্ধান্ত অনুযায়ী উপজেলা আওয়ামী লীগের সম্মেলেন প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

এর আগে সকাল ১০টায় নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলেন জাতীয় সঙ্গীত, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন নোয়াখালী জেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ এ এইচএম খায়রুল আনম সেলিম চৌধুরী।

সোনাইমুড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মমিনুল ইসলাম বাকেরের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আ ফ ম বাবু ও মাহফুজুর রহমান বাহারের সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন নোয়াখালী-১ আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহীম, নোয়াখালী-২ আসনের সংসদ সদস্য মোরশেদ আলম ও প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী ও জাহাঙ্গীর আলম, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ফরিদা খানম সাকি,সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মাহমুদুর রহমান বেলায়েত, জেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক শিহাব উদ্দিন শাহিন, সহিদ উল্যাহ খান সহেল, জেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য ফুয়াদ হোসেন, সামছুদ্দিন সেলিম প্রমুখ।

দেড় যুগ পর অনুষ্ঠিত সোনাইমুড়ী উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন স্থল ও তার আশপাশে সকাল থেকে হাজারা হাজার নেতা-কর্মীর উপস্থিতিতে ছিল সরগরম। মিছিল মিছিলে মুখরিত ছিল সড়ক ও সম্মেলনস্থল।

সম্মেলন শেষে বর্তমান সভাপতি মমিনুল ইসলাম বাকের কে সভাপতি সম্পাদক আ.ফ.ম বাবুল বাবু কে পুনরায় সাধারণ সম্পাদক ঘোষণা করে কমিটি ঘোষণা করা হয়।

পূর্বপশ্চিমবিডি/এসএম

নোয়াখালী,নৌকা,মানুষ,ক্ষমা,আওয়ামী লীগ,আবু সাঈদ আল মাহমুদ স্বপন
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close