• রোববার, ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯
  • ||

চাঁপাইনবাবগঞ্জে বিএনপি নেতার অফিস থেকে ককটেল উদ্ধার, আটক ১৭

প্রকাশ:  ২৩ নভেম্বর ২০২২, ১৬:৫১
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, তারেক রহমানের স্বদেশ প্রত্যাবর্তনসহ ৪ দফা দাবিতে স্থানীয় বিএনপির একাংশ মঙ্গলবার বিকেলে বিক্ষোভ মিছিলের আয়োজন করে। এক পযার্য়ে পুলিশের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হলে পুলিশ দুই বিএনপি নেতাকর্মীসহ ককটেল উদ্ধার করে। এদিকে শিবগঞ্জে ককটেলসহ ১৫ বিএনপি নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, মঙ্গলবার বিকেল ৪টার পর থেকে জেলা শহরের বাতেন খাঁর মোড়ে ওবায়েদ পাঠানের ব্যক্তিগত অফিস এলাকায় নেতাকর্মী সমবেত হতে থাকে। পরে বিক্ষোভ মিছিলের সময় ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হলে পুলিশ লাঠিপেটা করে।

এতে মানুষ দিগ্বিদিক ছোটাছুটি শুরু করে এবং এলাকার দোকানপাট বন্ধ হয়ে যায়। পুলিশ উপজেলা বিএনপির আহ্বায়ক ওবায়েদ পাঠানের ব্যক্তিগত অফিসে তল্লাশি চালায়। এ সময় রান্নাঘর থেকে ৮টি ককটেল ও ৪টি রামদা উদ্ধার করা হয়।

সদর মডেল থানার ওসি এ কে এম আলমগীর জাহান জানান, এ ঘটনায় স্বেচ্ছাসেবক দলের সাবেক সহসভাপতি ও যুবদলের সাবেক সাধারণ সম্পাদক আতিক হাসান মুক্তা এবং বিএনপি কর্মী আনারুল ইসলামকে আটক করা হয়।

তিনি আরও জানান, এ ঘটনায় ৩ পুলিশ সদস্য আহত হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অপরদিকে শিবগঞ্জ উপজেলার রানিহাটিতে গোপন বৈঠক করার সময় বিএনপি ও এর অঙ্গ সংগঠনের ১৫ নেতাকর্মীকে আটক করা হয়। সেখানে সাতটি ককটেল উদ্ধার করা হয় বলে জানান শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের হোসেন। তবে তাৎক্ষণিকভাবে আটককৃতদের নাম-ঠিকানা জানাতে পারেননি তিনি।

চাঁপাইনবাবগঞ্জ,আটক,বিএনপি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close