• রোববার, ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯
  • ||

‘মেসি নাকি মিসি’, ভোলায় তর্কের জেরে মোটরসাইকেলে আগুন 

প্রকাশ:  ২২ নভেম্বর ২০২২, ১৮:৪৩
ভোলা প্রতিনিধি

আর্জেন্টিনার আইকন লিওনেল মেসির নাম ‘মেসি নাকি মিসি’ এ নিয়ে দুই যুবকের মধ্যে তর্কাতর্কির ঘটনা ঘটেছে। শেষ পর্যন্ত এ তর্কাতর্কির ঘটনায় শাওন (২৫) নামে এক যুবকের মোটরসাইকেলে অগ্নিসংযোগ করা হয়েছে বলেও অভিযোগ উঠেছে। অগ্নিসংযোগে মোটরসাইকেলটির সিট কভার পুড়ে গেছে।

মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে ভোলার দৌলতখান উপজেলার চৌকিখাট নামক জায়গায় এ ঘটনা ঘটে।

তর্কাতর্কিতে জড়ানো ওই দুই যুবক হলেন, চৌকিখাট জায়গার মো. রকি (৩০) ও শাওন (২৫)। তারা দু’জনেই আর্জেন্টিনার সমর্থক বলে জানা গেছে।

এরমধ্যে রকি মুদি ব্যবসায়ি এবং শাওন পেশায় জেলে।

জিহাদ হাছান নামে এক ফেসবুক ব্যবহারকারি এ ঘটনার ১০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক মাধ্যম ফেসবুকে পোস্ট করেন। ওই ভিডিওতে রকি ও শাওনের তর্কাতর্কির বিষয়টি স্পষ্ট দেখা গেছে।

জিহাদ হাছান নামে ওই ব্যক্তি জানান, মঙ্গলবার বেলা ১২টার দিকে নিজের মোটরসাইকেল নিয়ে রকির দোকানের সামনে আসেন শাওন। এরপর খেলাধুলার কথার প্রসঙ্গ উঠে তাদের দু’জনের মধ্যে। একপর্যায়ে রকি দাবি করে আর্জেন্টিনার খেলোয়াড় ‘লিওনেল মেসির নাম মেসি, কিন্তু শাওন তাঁর সঙ্গে তর্কে জড়িয়ে মেসির নাম মিসি’, বলে দাবি করেন।

এ নিয়ে তাদের দু’জনের মধ্যে কথা কাটাকাটি ও তর্কবিতর্ক হয়। একপর্যায়ে রকি রাগের ক্ষোভে তর্কাতর্কির একপর্যায়ে শাওনের মোটরসাইকেলটিতে আগুন ধরিয়ে দেন। তাৎক্ষণিক স্থানীয়রা পানি দিয়ে আগুন নিয়ন্ত্রণ করেন। ততক্ষণে মোটরসাইকেলটির সিট কভার পুড়ে গেছে।

পরে শাওনের চাচা আবু তাহের শাওনকে বাড়িতে নিয়ে যান। তারা দু’জন একই জায়গার হওয়ায় শাওনের চাচা আবু তাহের তাদের দু’জনকে এ ঘটনায় পরবর্তীতে মিলমিশ করে দিবেন বলেও জানান।

ভোলা
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close