• শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯
  • ||

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রী নিহত

প্রকাশ:  ১২ নভেম্বর ২০২২, ১৭:২৩
বগুড়া প্রতিনিধি

বগুড়ার শাজাহানপুরে যাত্রীবাহী বাসের ধাক্কায় যাত্রী স্বামী ও স্ত্রী নিহত হয়েছেন। এসময় তাদের ১৬ বছর বয়সী ছেলেসহ অপর এক যাত্রী গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার (১১ নভেম্বর) রাতে শাজাহানপুরের লিচুতলা দ্বিতীয় বাইপাস এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মাদারীপুরের কালকিনি উপজেলার উত্তর রমজানপুর গ্রামের আলাউদ্দিন ব্যাপারীর ছেলে কেরামত হোসেন (৪৮) ও তার স্ত্রী মিনারা রহমান (৩৮)। আহতরা হলেন- নিহত কেরামত হোসেনের ছেলে মুনতাসির মাহির (১৬) এবং শাজাহানপুর উপজেলার মাঝিড়া এলাকার বাসিন্দা আবু হাসান (২৫)।

নিহত কেরামত হোসেন বগুড়া ক্যান্টনমেন্টের এমইএস ইউনিটে পাইপ ফিটার পদে বেসামরিক কর্মচারী হিসেবে কর্মরত ছিলেন। চাকরির কারণে তিনি মাঝিড়া এলাকায় সপরিবারে বাসা ভাড়া নিয়ে থাকতেন।

শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) বাবুল মিয়া জানান, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে কেরামত হোসেন তার স্ত্রী ও ছেলেকে নিয়ে বগুড়া শহর থেকে সিএনজিচালিত অটোরিকশায় করে মাঝিড়ার দিকে যাচ্ছিলেন। পথে শাজাহানপুরের লিচুতলা দ্বিতীয় বাইপাস এলাকায় পৌঁছালে ঢাকা থেকে ছেড়ে আসা রংপুরগামী আগমনী পরিবহনের একটি বাস অটোরিকশাটিকে চাপা দেয়।

‘এসময় অটোরিকশার চার যাত্রী গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কেরামত হোসেনকে মৃত ঘোষণা করেন। এরপর রাত পৌনে ১২টার দিকে তার স্ত্রী মিনারা রহমানও মারা যান। আহত অপর দুইজন হাসপাতালে চিকিৎসাধীন।’

শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ জয়নাল আবেদীন বলেন, বাসটি থানায় আটক রয়েছে। তবে বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে। এ ঘটনায় নিহত কেরামত হোসেনের ভাই মামুন হোসেন বাদী হয়ে থানায় মামলা করেছেন।

পূর্বপশ্চিমবিডি/এসএম

নিহত,বগুড়া,স্বামী-স্ত্রী,সড়ক দুর্ঘটনা
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close