• শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯
  • ||

সাফ জয়ী ফুটবলার মাসুরাকে সংবর্ধনা

প্রকাশ:  ০২ অক্টোবর ২০২২, ১৭:৩৬
সাতক্ষীরা প্রতিনিধি

সাফ ফুটবল নারী চ্যাম্পিয়নশিপ ২০২২ চ্যাম্পিয়ন বাংলাদেশ নারী ফুটবল দলের ডিফেন্ডার মাছুরা পারভীনকে সাতক্ষীরা জেলা প্রশাসক ও পুলিশ সুপারের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

রোববার (০২ অক্টোবর) বেলা ১১টায় সাতক্ষীরা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ূন কবিরের সভাপতিত্বে সংবর্ধনা দেন সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

পরে জেলা পুলিশের আয়োজনে মাছুরা পারভীনকে সংবর্ধনা দেন পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান। সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক কাজী আরিফুর রহমান, অতিরিক্ত জেলা পুলিশ সুপার মো. সজিব খান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আসাদুজ্জামান, সাবেক ফিফা রেফারী তৈয়ব হাসান, ক্রীড়া সংস্থার খন্দকার আরিফ হাসান প্রিন্স, জেলা ক্রীড়া সংস্থা ও ফুটবল ফেডারেশনের কর্মকতারা উপস্থিত ছিলেন।

সাতক্ষীরা জেলা প্রশাসকের পক্ষ থেকে মাছুরাকে ১ লাখ ও জেলা পুলিশের পক্ষ থেকে ২৫ হাজার টাকা দেওয়া হয়। একইসঙ্গে মাছুরার পারিবারিককে সহযোগিতার আশ্বাস দেন। এ সময় মাছুরার বাবা মো. রজব আলী ও পরিবারের সদস্যদের সংবর্ধনা দেওয়া হয়।

সংবর্ধনা শেষে মাসুরা পারভীন বলেন, ‘২০১৩-১৪ সালে সাতক্ষীরায় মেয়েদের ফুটবল খেলা সহজ ছিল না। অনেক প্রতিকূলতা পার করে আমি প্রতিষ্ঠিত হয়েছি।’

সাতক্ষীরা জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ হুমায়ূন কবির সাতক্ষীরায় নারী খেলোয়াড়দের এগিয়ে নিতে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।

গত ২৪ অক্টোবর সাফ ফুটবল জয়ী নারী দলের অধিনায়ক সাবিনা খাতুনকে প্রশাসনের উদ্যোগে সংবর্ধনা দেওয়া হয় এবং আগামীতে সাবিনা ও মাছুরাকে নাগরিক সংবর্ধনা দেওয়ার কথা জানানো হয়।

সাফ জয়ী,ফুটবলা,মাসুরা,সংবর্ধনা
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close