• রোববার, ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯
  • ||

‌‘দেশের ফুটবল দাঁড়ানোর আগে যেন শুয়ে না পড়ি’

প্রকাশ:  ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০:৫৯
কিশোরগঞ্জ প্রতিনিধি

সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেছেন, আমার বয়স ৪৪। আর হয়তো বেশি দিন খেলতে পারবো না। খুব তাড়াতাড়ি শুয়ে পড়তে হবে। তবে মনে বড় আশা, দেশের ফুটবলের যে অবস্থা, তা দাঁড়ানোর আগে আমি যেন শুয়ে না পড়ি।

শনিবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে কিশোরগঞ্জ জেলা শহরের পুরাতন স্টেডিয়ামে প্রীতি ফুটবল ম্যাচ শুরুর আগে তিনি এ কথা বলেন।

কিশোরগঞ্জ জেলাকে রাষ্ট্রপতির জেলা উল্লেখ করে তিনি বলেন, এ জেলার মাটির ঘ্রান নিয়ে গেলাম। ফুটবলের প্রেমের জন্য যেভাবেই হোক কিশোরগঞ্জের সঙ্গে আত্মীয়তার বন্ধন হবেই।

প্রীতি ফুটবল ম্যাচটির আয়োজন করে ঈশাখা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, বাংলাদেশ। এতে অংশ নেয় ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি ও ঈশাখা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি।

৯০ মিনিটের খেলার প্রথমার্ধ গোল শূন্য ড্র হয়। খেলার দ্বিতীয়ার্ধে দুই গোল করে এগিয়ে যায় ঈশাখা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি। শেষ পর্যন্ত খেলায় ২-০ গোলে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমিকে পরাজিত করে বিজয়ী হয় ঈশাখা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি।

প্রীতি ফুটবল ম্যাচে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন ঈশাখা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. প্রিয়ব্রত পাল, গুরুদয়াল সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মো. আরজ আলী, ঈশাখা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির আইন বিভাগের চেয়ারম্যান ব্যারিস্টার রিয়াদ আহমেদ তুষার, কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ দাউদ প্রমুখসহ অন্যান্যরা।

ফুটবল খেলা শুরু হওয়ার আগেই কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামটি দর্শকে কানায় কানায় পরিপূর্ণ হয়ে যায়। প্রায় ৫০ হাজার দর্শক এ প্রীতি ফুটবল ম্যাচ উপভোগ করেন। সব মিলিয়ে করোনার কারণে দুই বছর পর বড় পরিসরে এ ফুটবল খেলা উপভোগ করেছে জেলার মানুষ।

পূর্বপশ্চিমবিডি/এসএম

কিশোরগঞ্জ,ফুটবল,দেশ,ব্যারিস্টার,সৈয়দ সায়েদুল হক সুমন
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close