• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯
  • ||

দুর্বৃত্তের ছুরিকাঘাতে আ.লীগ নেতার মৃত্যু

প্রকাশ:  ২৪ সেপ্টেম্বর ২০২২, ২২:৩২
চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরে দুর্বৃত্তের ছুরিকাঘাতে জেলা আওয়ামী লীগের সদস্য মো. রফিকুল্লাহ পাটোয়ারী নিহত হয়েছেন।

শনিবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় শহরের নতুন বাজার এলাকায় তার নিজ বাসভবনে এই ঘটনা ঘটে।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়সহ মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

পুলিশ জানায়, মাগরিবের নামাজ পড়ে তিনি বাসায় বিশ্রাম নিচ্ছেন। কিছুক্ষণ পরে তার বাসার কেয়ারটেকার মিরাজ রুমে ঢুকে তার ক্ষতবিক্ষত দেহ দেখতে পেয়ে ডাক চিৎকার দিলে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালের নিয়ে যান। পরে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

তার দেহের বিভিন্ন জায়গায় ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া গেছে। ব্যক্তি জীবনে তিনি অবিবাহিত ছিলেন।

এদিকে তার মৃত্যুর খবর শুনে হাসপাতালে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, জেলা আওয়ামী লীগের সভাপতি মো. নাছির উদ্দীন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল, পৌর মেয়র জিল্লুর রহমান জুয়েলসহ দলীয় নেতাকর্মীরা ভিড় জমায়।

এ ব্যাপারে সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল বলেন, ব্যক্তির জীবনে রফিকুল্লাহ পাটোয়ারী একজন সজ্জন মানুষ ছিলেন। তার সাথে কারো কোনো বিরোধ ছিল বলে জানা নেই। এমন ঘটনা একেবারেই অপ্রত্যাশীত। আমরা অতি দ্রুত এই ঘটনার সুষ্ঠু তদন্ত শেষে দোষীদের কঠোর শাস্তির দাবি জানাই।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। প্রাথমিক ভাবে মনে হয়েছে এটি একটি হত্যাকাণ্ড। আমরা অতি দ্রুত এই হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনের চেষ্টা করেছি। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য এক জনকে আটক করা হয়েছে বলে জানান তিনি।

ছুরিকাঘাত,আ.লীগ,নেতা,মৃত্যু
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close