• রোববার, ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯
  • ||

আমি সব সময় আপনাদের পাশে থাকতে চাই: পীর মিসবাহ

প্রকাশ:  ২৩ সেপ্টেম্বর ২০২২, ০১:২৬
সুনামগঞ্জ প্রতিনিধি

জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ ও সুনামগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন, আমি গরীবের সন্তান, গরীব মানুষের দুঃখ-কষ্টের কথা জানি। আমি কখনো দুর্নীতির সাথে হাত মেলাবো না। সততা ও ন্যায়ের পথে থেকে আপনাদের জন্য কাজ করবো।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদ প্রাঙ্গনে সাম্প্রতিক সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্ত ও হত দরিদ্র পরিবারের মধ্যে ৪শ’ বান্ডিল ঢেউটিন ও ৩ হাজার করে মোট বার লক্ষ টাকা বিতরণকালে তিনি এ কথা বলেন।

পীর ফজলুর রহমান মিসবাহ বলেন, আমি সব সময় আপনাদের পাশে থাকতে চাই। আপনাদের সেবা করে যেতে চাই। সেই জন্য আপনাদের সহযোগিতা আমার দরকার।দূরে থেকে নয়, আমি এলাকায় থেকে এলাকার মানুষের উন্নয়নের জন্য সর্বাত্মকভাবে কাজ করে যেতে চাই।

এতে উপস্থিত ছিলেন- সুনামগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার সালমা পারভীন। এসময় আরো উপস্থিত ছিলেন- সাবেক ছাত্রলীগ নেতা অনুপম রায় অনুপ, সুনামগঞ্জ সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সজ্জাদুর রহমান সাজু, সাংগঠনিক সম্পাদক ফারুক মেনর, সুনামগঞ্জ জেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক সাজিদুর রহমান সাজিদ, পীর ফজলুর রহমান মিসবাহ্ এমপির ব্যক্তিগত সহকারি সুমিত চৌধুরী সন্তু, জাপা নেতা লক্ষণশ্রী ইউপি সদস্য মহিনুর মিয়া, জাপা নেতা মোহনপুর ইউপি সদস্য বাচ্চু মিয়া, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি সুনামগঞ্জ সদর উপজেলার যুগ্ম আহবায়ক এরশাদ আহমদ, আলী হায়দর, আলী হোসেন সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

পূর্বপশ্চিমবিডি/শংকর দত্ত/এসএম

পীর ফজলুর রহমান মিসবাহ,সুনামগঞ্জ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close