• সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯
  • ||

বন্যার পর বহু পরিবার বসতঘরে ফিরতে পারেননি: পীর মিসবাহ

প্রকাশ:  ২১ সেপ্টেম্বর ২০২২, ২২:৩৯ | আপডেট : ২১ সেপ্টেম্বর ২০২২, ২৩:৪৯
সুনামগঞ্জ প্রতিনিধি

জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ ও সুনামগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন, বিগত বন্যায় এই এলাকার মানুষের ব্যাপক ক্ষতি হয়েছে, অনেকের বসতঘর পুরোপুরিভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। বন্যা পরবর্তী সময়ে আজ অবধি অনেক অসচ্ছল পরিবার তাদের বসতঘরে ফিরতে পারেননি।

বুধবার (২১ সেপ্টেম্বর) বিকালে বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ প্রাঙ্গণে উপজেলার বিভিন্ন গ্রামের অস্বচ্ছল পরিবারের মাঝে ঢেউটিন ও নগত অর্থ বিতরণকালে তিনি এ মন্তব্য করেন।

পীর ফজলুর রহমান মিসবাহ বলেন, আমি সেই সকল মানুষদের দুর্দশা লাঘবের দায়িত্ববোধ থেকেই ধারে ধারে হেঁটে বরাদ্দ সংগ্রহ করেছি। তাতে আমায় সম্পূর্ণরুপে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী জনাব ডাঃ এনামুর রহমান আমাকে সাহায্য সহযোগিতা করায় আমি তার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

তিনি বলেন, আপনারা যারা আজকে ঢেউটিন ও নগদ অর্থ পাচ্ছেন অবশ্যই আপনাদের বসতগৃহ নির্মাণেই তার যথাযথ ব্যবহার নিশ্চিত করবেন। বিশ্বম্ভরপুরে আমরা ১০১টি অসচ্ছল পরিবারকে ১০১ বান ঢেউটিন ও বান প্রতি ৩ হাজার টাকা প্রদান করছি।

উপজেলা নির্বাহী অফিসার সাদি উর রহিম জাদিদ এর সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন- ভারপ্রাপ্ত কর্মকর্তা বিশ্বম্ভরপুর থানা ইকবাল হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিকুল ইসলাম, উপজেলা প্রকৌশলী মোখলেছুর রহমান, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুর রহমান, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মৃদুল সরকার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আপ্তাব উদ্দিন, বিশ্বম্ভরপুর উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব আব্দুল কাদির পলাশ, ইউপি চেয়ারম্যান সোহেল আহমদ, ফতেপুর ইউপি চেয়ারম্যান ফারুক আহমদ, ধনপুর ইউপি চেয়ারম্যান মিলন মিয়া, সলুকাবাদ ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এখলাচুর রহমান, বিশ্বম্ভরপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক তৈয়বুর রহমান, আওয়ামীলীগ নেতা নাজিম উদ্দিন, হারুন মিয়া, জাহাঙ্গীর আলম, জয়নাল হাজারী, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড বিশ্বম্ভরপুর উপজেলার সভাপতি মামুনুর রশিদ, জাপা নেতা ও পলাশ ইউপির প্যানেল চেয়ারম্যান স্বপন পাল, সলুকাবাদ ইউপি সদস্য শাহপরান ওজজমিয়া সংরক্ষিত মহিলা মেম্বার রোকসানা আক্তার, সলুকাবাদ ৮ নং ওয়ার্ড মেম্বার তাহের মিয়া, পলাশ ইউপি সদস্য মরম আলী, মনিরুজ্জামান মনির, ইউপি সদস্য সফিক মিয়া ইউপি সদস্য হাছান আলী, পলাশ ইউপির সংরক্ষিত মহিলা মেম্বার অর্চনা রাণী, জাতীয় যুব সংহিতর সেক্রেটারী শওকত আলী, ইউপি সদস্য এমদাদুল হক, জাপা নেতা হিফজুর মিয়া,সাবেক ইউপি চেয়ারম্যান এরশাদ মিয়া, হুছাইন আহমদ, বাদল মিয়া, ফায়জুর রহমান, বাপ্পী মিয়া, আব্দুর রহমান দয়াল প্রমুখ।

পূর্বপশ্চিমবিডি/শংকর দত্ত/এসএম

সুনামগঞ্জ,ঘুম,রাত,বন্যা,ক্ষতিগ্রস্ত,দুর্দশা,পীর ফজলুর রহমান মিসবাহ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close