• রোববার, ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯
  • ||

সুনামগঞ্জের ফিলিং স্টেশনগুলোতে জ্বালানি তেল সরবরাহ বন্ধ 

প্রকাশ:  ৩০ আগস্ট ২০২২, ১৭:১৮
সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জের ফিলিং স্টেশনগুলোতে জ্বালানি তেল সরবরাহে বাঁধা প্রদান করেছে সিলেট ট্যাংক লরি শ্রমিক ইউনিয়ন। সিলেটে অবস্থিত পদ্মা, মেঘনা ও যমুনা ডিপো থেকে জ্বালানি তেল পাচ্ছে না সুনামগঞ্জের ফিলিং স্টেশনগুলো।

জানা যায়, গত ২৮ আগস্ট, সুনামগঞ্জের সদর উপজেলার দিরাই রাস্তার মুখে বোগলা পাড়া এলাকায় ট্যাংক লরির চাপায় একজন ব্যক্তি আহত হয়ে পরবর্তীতে নিহত হন। উক্ত নিহতের ঘটনায় স্থানীয় এলাকাবাসী উত্তেজিত হয়ে ট্যাংক লরির চালককে মারধর করে। খবর পেয়ে, পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ট্রাংক লরি চালককে আটক করে জেল হাজতে প্রেরণ করে।

চালক আলমগীর হোসেনের মুক্তির দাবিতে সিলেট ট্যাংক লরি শ্রমিক ইউনিয়ন কর্তৃক সুনামগঞ্জে ফিলিং স্টেশনগুলোতে জ্বালানি তেল সরবরাহে বাঁধা প্রদান করছে। জেলে থাকা চালকে মুক্তি না দেয়া হলে তারা সুনামগঞ্জের ফিলিং স্টেশনগুলোতে তেল সরবরাহ করতে দিবে না মর্মে হুমকি প্রদান করেন।

তেল পাম্পের মালিকপক্ষ জানিয়েছেন, আমরা উভয় পক্ষ বসে নিহতের পরিবারের সদস্যদের নিয়ে আমরা সমযোতা করেছিলাম। থানার ওসি সেটি প্রত্যাখান করে ড্রাইভার আলমগীর কে থানা হেফাজতে রাখেন।

খোঁজ নিয়ে জানা যায়, জেলার ফিলিং স্টেশন গুলোতে পর্যাপ্ত পরিমাণ জালানি তেল মজুদ রয়েছে। জ্বালানি ব্যবহারকারী যানবাহন সমূহ ফিলিং স্টেশনগুলো হতে চাহিদা মাফিক জ্বালানি তেল পাচ্ছে। এখনো পর্যন্ত জ্বালানির অভাবে কোথাও কোন অপ্রীতিকর ঘটনার তথ্য পাওয়া যায়নি। তবে এ বিষয়টি দ্রুত মীমাংসা না হলে দু'একদিনের মধ্যে জ্বালানি তেলের অভাবে যে কোন অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটার সম্ভাবনা রয়েছে বলে তেল পাম্প মালিক কতৃপক্ষ জানিয়েছে।

এব্যাপারে সুনামগঞ্জ জেলা অতিরুক্ত (ক্রাইম) পুলিশ সুপার আবু সাঈদ জানিয়েছেন বিষয়টি নিয়ে উভয়ের মধ্যে আলোচনা করে ভুক্তভোগীদের ক্ষতিপূরণের মাধ্যমে সমাধান করা হবে।

পূর্বপশ্চিম- শংকর দত্ত/ এনই

সুনামগঞ্জ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close