• শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯
  • ||

মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ১

প্রকাশ:  ১৯ আগস্ট ২০২২, ২০:০৪ | আপডেট : ১৯ আগস্ট ২০২২, ২০:১৭
মনিরামপুর প্রতিনিধি
মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নিহত মাহিনের মরদেহ

যশোরের মনিরামপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে মাহিন মুত্তাকিন হৃত্তিক (২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছেন বন্যা চৌধুরী নামে এক নারী (২৪)।

আজ শুক্রবার (১৯ আগস্ট) দুপুরে মনিরামপুর নওয়াপাড়া সড়কের কুচলিয়া ওয়াবদা নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহত মাহিন খুলনার ফুলতলা উপজেলার দামুধার গ্রামের মোফাজ্জেল তালুকদারের ছেলে। তিনি যশোর সরকারি মাইকেল মধুসূদন কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিলেন। আর আহত বন্যা চৌধুরী একই এলাকার এনামুল কায়েসের স্ত্রী। সম্পর্কে মাহিন ও বন্যা মামাতো-ফুফাতো ভাই বোন।

মনিরামপুর ফায়ার স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রণব বিশ্বাস বলেন, দুপুরে মোটরসাইকেলে চড়ে মাহিন ও বন্যা মনিরামপুরে আসছিলেন। তাঁরা কুচলিয়া ওয়াবদা নামক স্থানে মোড় ঘুরতে গিয়ে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লাগে। এসময় পড়ে গিয়ে ঘটনাস্থলে মাহিনের মৃত্যু হয়।

দুপুর ১টা ৩০ মিনিটে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যেয়ে আহতত মেয়েটিকে উদ্ধার করে মনিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি।

বন্যা চৌধুরীর স্বামী এনামুল কায়েস বলেন, আমার স্ত্রী ৫ মাসের অন্তঃসত্ত্বা। আজ শুক্রবার দুপুরে মনিরামপুরের রাজগঞ্জে তাঁকে এক কবিরাজ দেখাতে নেওয়ার কথা ছিল। আমি পেশাগত কাজে ব্যস্ত থাকায় মামাতো ভাইয়ের সাথে বন্যাকে মনিরামপুরে পাঠিয়েছিলাম।

এনামুল কায়েস আরও বলেন, আমার স্ত্রীর অবস্থা আশঙ্কাজনক। তাঁর প্রচুর রক্তক্ষরণ হচ্ছে। তাঁকে মনিরামপুর থেকে খুলনা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মনিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-ই-আলম সিদ্দীকি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত যুবকের লাশ আমাদের হেফাজতে আছে।

পূর্বপশ্চিমবিডি/আনোয়ার/এআই

সড়ক দুর্ঘটনা
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close