• বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ২২ আশ্বিন ১৪২৯
  • ||

নারায়ণগঞ্জ থেকেই খেলা শুরু হবে, আমরাই জিতবো: শামীম ওসমান

প্রকাশ:  ১৫ আগস্ট ২০২২, ২০:৩৬
নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, দেশের মানুষ শান্তিতে থাকতে চায়। কোন ধরনের ঝামেলা করার চেষ্টা হলে তা প্রতিরোধ করা হবে। নারায়ণগঞ্জ থেকেেই খেলা শুরু হবে। সে খেলায় আমরা জিতবো ইনশাআল্লাহ। কারণ শয়তান সবখানে শয়তানি করতে পারে, কিন্তু আল্লাহর সাথে পারে না আল্লাহর রহমত আছে শেখ হাসিনার উপর।

সোমবার (১৫ আগস্ট) বিকালে সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের আয়োজিত শোক দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জে ব্যাপক উন্নয়ন হচ্ছে। এগুলো চলমান আছে, হবে। নারায়ণগঞ্জের মতোই সারাদেশে উন্নয়ন কর্মকাণ্ড চলছে। দেশবিরোধী শক্তি তা থামিয়ে রাখতে পারবে না। দেশের মানুষই তাদের প্রতিরোধ করবে।

তিনি আরও বলেন, মানুষ চায় তারা যেখানে থাকবে সেখানে কেউ মাদক বিক্রি করতে পারবে না, থাকবে না মাদক সন্ত্রাস কিংবা চাঁদাবাজ। মানুষ চায় আমার জমিতে কেউ সাইনবোর্ড লাগাবে না, কারো মেয়ে ঘর থেকে বাইরে গেলে নিরাপদে থাকবে। একাজটা আমি একা পারবো না। সমাজের ভালো মানুষদের নিয়ে করতে চাই, যে যেই দলই করুক।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াসিন মিয়া, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী যুবলীগের সভাপতি মতিউর রহমান মতি, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান রিয়া এবং আরও অনেকে।

পূর্বপশ্চিম- এনই

নারায়ণগঞ্জ,শামীম ওসমান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close