• সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯
  • ||

স্বাস্থ্য সহকারীর পিটুনিতে হাসপাতালে বৃদ্ধ 

প্রকাশ:  ০৬ জুলাই ২০২২, ১৫:৫৯
লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বয়োবৃদ্ধ আব্দুল হককে (৭০) মারধর করার অভিযোগ উঠেছে ইউনিয়ন স্বাস্থ্য সহকারীর আবু সাঈদের বিরুদ্ধে। বর্তমানে আহত বৃদ্ধ জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বুধবার (৬ জুলাই) সকালে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল সত্যতা নিশ্চিত করে বলেন, মারধরের ঘটনা উল্লেখ করে বৃদ্ধের ছেলে মো. জাকির হোসেন একটি লেখিত অভিযোগ করেন। অভিযোগটি তদন্ত করার জন্য (এসআই) সোহেল রানাকে দায়িত্ব দেওয়া হয়েছে।

এর আগে মঙ্গলবার (৫ জুলাই) রাত সাড়ে ১০ টার দিকে ক্ষতিগ্রস্ত বৃদ্ধের ছেলে মো. জাকির হোসেন সুবিচার পাওয়ার আশায় থানায় একটি লেখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, একটি গাছের ডাল কাটাকে কেন্দ্র করে সোমবার (৪ জুলাই) বেলা ১১ টার দিকে বৃদ্ধের সঙ্গে কথা কাটাকাটি হয়। স্বাস্থ্য সহকারীর আবু সাঈদের সাথে। দুইজনের মধ্যে বাকবিতন্ডা বাঁধে। একপর্যায়ে অভিযুক্ত স্বাস্থ্য সহকারী আবু সাঈদ বৃদ্ধের ওপর ক্ষিপ্ত হয়ে বৃদ্ধকে মারধর করে। পরে বৃদ্ধকে আহত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন।

আহত বৃদ্ধ সদর উপজেলার উত্তর হামছাদি ইউনিয়নের (৮নং ওয়ার্ড) আকবর মিঝি বাড়ীর মৃত আনোয়ারুল হকের ছেলে। অভিযুক্ত স্বাস্থ্য সহকারী আবু সাঈদ একই ওয়ার্ডের আব্দুল ওয়াদুদ মাস্টারে ছেলে ও হামছাদি ইউনিয়নের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের স্বাস্থ্য সহকারী হিসাবে দায়িত্বরত রয়েছেন।

জানতে চাইলে মুঠোফোনে অভিযুক্ত স্বাস্থ্য সহকারী আবু সাঈদ বলেন, কথা-কাটাকাটি হয়েছে। মারধরের ঘটনা সঠিক নয় বলে বিষয়টি এড়িয়ে যান।

লক্ষ্মীপুর সদর মডেল থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. সোহেল রানা জানান, লেখিত অভিযোগ হাতে পেয়ে আবু সাঈদকে থানায় ডাকা হয়েছে। দু'পক্ষের কথা শুনে পরর্বতীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পূর্বপশ্চিম- জামাল/ এনই

লক্ষ্মীপুর
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close