• শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ৪ ভাদ্র ১৪২৯
  • ||

বাসে ধর্ষণ চেষ্টা মামলায় চট্টগ্রাম থেকে যুবক গ্রেপ্তার

প্রকাশ:  ০৩ জুলাই ২০২২, ১৬:৩৪
লক্ষ্মীপুর প্রতিনিধি
আসামি এমরান হোসেন।

লক্ষ্মীপুরে বাস থেকে যুবতীকে তুলে নিয়ে ধর্ষণের চেষ্টার মূল আসামি এমরান হোসেনকে গ্রেপ্তার করছে পুলিশ।

এরআগে শনিবার (২ জুলাই) রাত ১ টার দিকে তাকে চট্টগ্রামের ডাবলমুরিং থানা এলাকার একটি নির্মাণাধীন ভবন থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার এমরান রামগঞ্জ পৌরসভার কাজীরখীল গ্রামের আখন্দ বাড়ির বেলাল হোসেনের ছেলে।

পুলিশ জানায়, গত ৩ জুন চাটখিল থেকে নোয়াখালী পরিবর্তে এক গৃহবধূ ভুলে রামগঞ্জগামী জননী পরিবহণে উঠেন। রামগঞ্জ বাস স্ট্যান্ডে আসলে তিনি বাসের সুপার ভাইজারকে বিষয়টি বলেন। পরে সুপারভাইজার তাকে চট্টগ্রামগামী নীলাচল বাসে বসতে বলেন। এ সুযোগে বাসের সহকারীর আজাদ হোসেন ও এমরান হোসেনসহ ৩ জন ওই গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করে।

এসময় মেয়েটির শোর চিৎকারে বাজারের নাইটগার্ড শাহাজাহান মিয়াসহ স্থানীয়রা বাসের চালক আজাদ উদ্দিনকে হাতেনাতে আটক করে । এসময় মূল অভিযুক্ত এমরান হোসেন ও তার সহযোগী পালিয়ে যায়। এক পর্যায়ে দু-পক্ষের ধস্তাধস্তির মধ্যে বাসটার্মিনালের প্রহরী শাহাজাহান মিয়া অসুস্থ্য হয়ে পড়েন। পরে তাকে উদ্ধার করে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার আগে তার মৃত্যু হয় বলে জানান চিকিৎসক।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে বাস সহকারী আজাদকে আটক করে। পরে গৃহবধূ বাদী হয়ে আজাদ ও এমরানসহ ৩ জনের নামে রামগঞ্জ থানায় ধর্ষণ চেষ্টার ঘটনায় মামলা দায়ের করেন। পরদিন আজাদকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ।

এদিকে প্রায় ১ মাস পলাতক থাকার পর গোপন সংবাদের ভিত্তিতে রামগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) দিবাকর রায়সহ পুলিশ সদস্যারা চট্টগ্রামের ডাবলমুরিং থানা এলাকায় অভিযানে যায়। সেখানে একটি নির্মাণাধীন ভবন থেকে এমরানকে গ্রেপ্তার করা হয়।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, আসামি এমরান দীর্ঘদিন পলাতক ছিলেন। দুপুরে তাকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অন্য আসামিকে গ্রেপ্তারে চেষ্টা অব্যাহত রয়েছে।

পূর্বপশ্চিমবিডি/বাবলু/এআই

ধর্ষণ,মামলা,আটক
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close