• সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯
  • ||

কালিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নিহত ১

প্রকাশ:  ৩০ জুন ২০২২, ১৬:২৪
নড়াইল প্রতিনিধি

নড়াইলের কালিয়া উপজেলার পুরুলিয়া গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় কামরুল শেখ (৪০) নামে একজন নিহত ও পাঁচজন গুরুতর আহত হয়েছে। হতাহতরা সবাই আপন চাচাতো ভাই। বৃহস্পতিবার (৩০ জুন) সকাল সাড়ে ৮ টার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ ও নিহতের স্বজন সূত্রে জানা গেছে, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পুরুলয়া গ্রামের সাহাদত সর্দার ও কিসলু শেখের লোকজনের মধ্যে দীর্ঘদিন সংঘাত চলে আসছিল। এর জের ধরে বৃহস্পতিবার (৩০ জুন) সকাল সাড়ে ৮ টার দিকে সাহাদত সর্দার গ্রুপের লোকজন দেশীয় ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে কিসলু শেখের লোকজনের ওপর হামলা চালায়। এতে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের কোপে কামরুল শেখ নিহত হন। একই সঙ্গে জাকির শেখ (৫৫) ও মানসুর শেখকে (৩৮) কুপিয়ে পা বিচ্ছিন্ন করা হয়েছে। আহতদের উদ্বার করে নড়াইল সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ শামীমুল রহমান, কামরুল শেখকে মৃত ঘোষণা করেন। এছাড়া গুরুতর আহত সবুর শেখে, মনছুর শেখ, মঞ্জুর শেখ, ইমরুল শেখ ও জাফর শেখকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। নিহত কামরুল শেখ স্থানীয় চাচুড়ী বাজারের একজন জুতা ব্যবসায়ী ছিলেন।

কালিয়া থানার ওসি শেখ তাসলিম আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে জোর চেষ্টা চলছে বলেও তিনি জানান।

পূর্বপশ্চিম- শরিফুল/ এনই

নড়াইল,কালিয়া
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close