• সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯
  • ||

ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল, ছাত্রলীগ নেতাকে অব্যাহতি

প্রকাশ:  ১৫ জুন ২০২২, ১২:০৪
খুলনা প্রতিনিধি

দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও সংগঠন বহির্ভূত কর্মকাণ্ডে জড়িত থাকার দায়ে বাংলাদেশ ছাত্রলীগ খুলনা জেলা শাখার সদস্য ও পাইকগাছা উপজেলা শাখার সহ-সভাপতি বাপ্পারাজ মোড়লকে অব্যাহতি দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১৪ জুন) সন্ধ্যায় খুলনা জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ পারভেজ হাওলাদার ও সাধারণ সম্পাদক মোঃ ইমরান হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এর আগে, গত ০৯,১২,২১ তারিখে বাংলাদেশ ছাত্রলীগ পাইকগাছা উপজেলা শাখার মেয়াদ উত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করে সাংগঠনিক কার্যক্রম গতিশীত করতে ১ বছরের জন্য খুলনা জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ পারভেজ হাওলাদার ও সাধারণ সম্পাদক মোঃ ইমরান হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নতুন কমিটি ঘোষণা করা হয়। পাইকগাছা উপজেলা শাখার ওই কমিটিতে বাপ্পারাজ সহ-সভাপতি হিসেবে দায়িত্বপ্রাপ্ত হয়।

তথ্যানুসন্ধানে জানা যায়, মঙ্গলবার (১৪ জুন) বিকেলে স্থানীয় এক গণমাধ্যমকর্মী তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে, ‘নিচের ভিডিওর ব্যক্তিকে কেউ চিনে থাকলে কমেন্টে তার পরিচয় জানানোর অনুরোধ রইল' শিরোনামে একটি ভিডিও শেয়ার করেন। যাতে সদ্য অব্যাহতিপ্রাপ্ত ছাত্রলীগ নেতা বাপ্পারজকে মরণ নেশা ইয়াবা সেবন করতে দেখা যায় এবং সেই ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়ে খুলনা জেলা ছাত্রলীগ নেতৃবৃন্দের দৃষ্টিগোচর হলে ওই দিন সন্ধ্যায় জরুরী সিদ্ধান্ত মোতাবেক তাকে সংগঠন থেকে অব্যাহতি দেওয়া হয়।

এ ব্যাপারে আশরাফুল ইসলাম সবুজ নামের পাইকগাছার ওই গণমাধ্যমকর্মী এ প্রতিনিধিকে জানান, গোপন তথ্যের ভিত্তিতে তিনি জানতে পারেন সদ্য অব্যাহতিপ্রাপ্ত ওই ছাত্রলীগ নেতা মাদকাসক্ত ছিল। এর পর তিনি তার পেছনে সোর্স নিযুক্ত করেন। সর্বশেষ ওই ছাত্রলীগ নেতার ইয়াবা সেবনের ভিডিও হাতে পেয়ে মঙ্গলবার (১৪ জুন) বিকেলে তিনি ব্যক্তিগত ফেসবুক আইডিতে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্জ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু ও খুলনা জেলাসহ ছাত্রলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের দৃষ্টি আকর্ষণে শেয়ার করেন।

এর পর মূহুর্তেই তা ভাইরাল হয়ে জেলা ছাত্রলীগ নেতৃবৃন্দের দৃষ্টিগোচর হলে ১৪ জুন সন্ধ্যায় খুলনা জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ পারভেজ হাওলাদার ও সাধারণ সম্পাদক মোঃ ইমরান হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জরুরী সিদ্ধান্ত মোতাবেক দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও সংগঠন বহির্ভূত কর্মকাণ্ডে জড়িত থাকার দায়ে বাংলাদেশ ছাত্রলীগ খুলনা জেলা শাখার সদস্য ও পাইকগাছা উপজেলা শাখার সহ-সভাপতি বাপ্পারাজ মোড়লকে অব্যহতি দেওয়া হয়েছে বলেও দাবি করেন তিনি। সর্বশেষ এ ঘটনায় খুলনা জেলা ছাত্রলীগের সময়োপযোগী সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়ে সংগঠনের নেতৃবৃন্দসহ খুলনা-৬ (পাইকগাছা-কয়রা) আসনের সংসদ সদস্য আলহাজ্জ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু'র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

উল্লেখ্য, মঙ্গলবার (১৪ জুন) সন্ধ্যায় খুলনা জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ পারভেজ হাওলাদার ও সাধারণ সম্পাদক মোঃ ইমরান হোসেন স্বাক্ষরিত ওই বিজ্ঞপ্তিতে পরবর্তীতে সদ্য অব্যহতিপ্রাপ্ত ছাত্রলীগনেতা বাপ্পারাজ মোড়লের যে কোনো অনৈতিক ও অসামাজিক কর্মকাণ্ডের দায়ভার খুলনা জেলা ছাত্রলীগ গ্রহণ করবে না বলেও জানানো হয়।

পূর্বপশ্চিমবিডি/এসএনএস/এনজে

ইয়াবা সেবনের,ভিডিও ভাইরাল,ছাত্রলীগ নেতাকে,অব্যাহতি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close