• মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ১ ভাদ্র ১৪২৯
  • ||

দিনাজপুরে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা 

প্রকাশ:  ১৪ জুন ২০২২, ১২:০৫
দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের চিরিরবন্দরে মাজিদুর রহমান মাজেদ (৩৪) নামে এক যুবলীগ নেতাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও পায়ের রগ কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। এই ঘটনায় শান্ত নামে এক যুবলীগ নেতাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

সোমবার (১৩ জুন) দিবাগত রাত দেড়টার দিকে চিরিরবন্দর উপজেলার আমতলী বাজারে এই ঘটনা ঘটে।

নিহত মাজিদুর রহমান দিনাজপুর সদর উপজেলার শেখপুরা ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামের আজিমুল ইসলামের ছেলে ও শেখপুরা ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক।

নিহতের পরিবার জানায়, সোমবার বিকাল তিনটার দিকে শান্ত নামের এক যুবলীগ নেতাকে সাথে নিয়ে চিরিরবন্দরের আমতলী বাজারে বেড়াতে যায় মাজেদ। সেখানেই রাত ১১টা পর্যন্ত অবস্থান করার এক পর্যায়ে আরো ১০/১২ জন যুবক একত্রিত হয়ে যুবলীগ নেতা মাজেদুর রহমান মাজেদকে কুপিয়ে জখম করে। একপর্যায়ে তার পায়ের রগ কেটে দিয়ে মৃত্যু নিশ্চিত করার পর দিনাজপুর অভিমুখী ট্রাকে উঠিয়ে মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় হত্যাকারীরা।

নিহত মাজেদের মামা মুক্তার হোসেন জানান, মাজেদুর অত্যন্ত সহজ সরল যুবলীগ নেতা ছিলেন। তার একমাত্র কন্যা সন্তানের বয়স দুই বছর। হত্যাকাণ্ডের সাথে জড়িতদের খুঁজে বের করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

শেখপুরা ইউনিয়ন চেয়ারম্যান মমিনুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ব্যাপারে একটি এজাহার দেওয়া হচ্ছে পরিবারের পক্ষ থেকে। পুলিশ সুষ্ঠু তদন্ত করে খুনিদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনবে এমন দাবি করছি।

পূর্বপশ্চিমবিডি/এসএম/এনজে

যুবলীগ নেতাকে,কুপিয়ে হত্যা
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close