• মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ১ ভাদ্র ১৪২৯
  • ||

আট বছরের শিশুকে ধর্ষণ, ২ কিশোর আটক

প্রকাশ:  ০৫ জুন ২০২২, ১৬:১৫
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ৮ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগে তিন কিশোরের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় পুলিশ দুই কিশোরকে আটক করেছে।

শনিবার (৪ জুন) দুপুরে উপজেলার তারুয়া ইউনিয়নের উত্তর তারুয়া গ্রামের মহরম আলীর বাড়িতে এই ঘটনা ঘটে।

ধর্ষণের শিকার শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য জেলাসদর হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তদের বাড়ি উপজেলার তারুয়া গ্রামে। তাদের বয়স ১২ থেকে ১৪ বছরের মধ্যে।

মামলার অভিযোগ ও ভিকটিম শিশুর পরিবার সুত্রে জানা গেছে, শনিবার দুপুরে বাড়ির পাশে খেলাধুলা শেষে ঘরে ফিরছিল মেয়েটি। এ সময় অভিযুক্তরা তাকে চকলেট ও টাকা দেওয়ার কথা বলে পাশের জনৈক মহরম আলীর পরিত্যক্ত ঘরে নিয়ে যায়। পরে মুখ চেপে ধরে তিনজন তাকে সংঘবদ্ধভাবে ধর্ষণ করে। পরে প্রতিবেশীরা বিষয়টি টের পেয়ে ভিকটিমের পরিবারকে খবর দিলে তারা এসে শিশুটিকে উদ্ধার করে। এ সময় অভিযুক্তরা দৌড়ে পালিয়ে যায়।

অভিযোগ রয়েছে, ভিকটিম শিশুর অভিভাবকরা এ ঘটনায় মামলা করতে থানায় আসতে চাইলে অভিযুক্তদের পরিবার নানাভাবে তাদের বাধা দেয় ও ভয়ভীতি দেখায়। পরে পুলিশ খবর পেয়ে রাতে শিশুটি তাদের হেফাজতে নেয় এবং ভিকটিম শিশুর মা তিনজনকে অভিযুক্ত করে থানায় মামলা দায়ের করেন। রাতেই পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত দুইজনকে আটক করে।

এদিকে রোববার দুপুরে ভিকটিম শিশুর ডাক্তারি পরীক্ষা জন্য জেলাসদর হাসপাতালে ও গ্রেপ্তারদের ব্রাহ্মণবাড়িয়া চিপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে পাঠানো হয়েছে।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজাদ রহমান বলেন, শিশু ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে। অভিযুক্ত দুই কিশোরকে গ্রেপ্তার করে আদালতে এবং ভিকটির শিশুর ডাক্তারি পরীক্ষার জন্য জেলাসদর হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে গ্রেপ্তার দুই কিশোর ঘটনার কথা স্বীকার করেছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

পূর্বপশ্চিমবিডি/এনজে

আট বছরের,শিশুকে ধর্ষণ,কিশোর আটক
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close