• শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯
  • ||

স্বামীকে ভিডিও কলে রেখে স্ত্রীর আত্মহত্যা

প্রকাশ:  ২৬ মে ২০২২, ১৬:০১
ফেনী প্রতিনিধি

ফেনীর দাগনভূঞায় প্রবাসী স্বামীকে ভিডিও কলে রেখে সুরাইয়া জাহান জবা (২৫) নামের এক গৃহবধু গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

বুধবার (২৫ মে) রাতে উপজেলার পশ্চিম দেবরামপুর গ্রামের ফাজিল সারেং বাড়িতে এ ঘটনা ঘটে।

মৃত সুরাইয়া কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর গ্রামের লোহার পোল এলাকার সৌদিপ্রবাসী নাজমুল হোসেনের স্ত্রী ও একই উপজেলার পশ্চিম দেবরামপুর গ্রামের প্রবাসী জসিম উদ্দিনের মেয়ে।

পুলিশ ও ওই গৃহবধূর পরিবার সূত্রে জানা যায়, কয়েক বছর আগে সুরাইয়া জাহান জবার সঙ্গে নাজমুল হোসেনের বিয়ে হয়। এ দম্পতির মরিয়ম আর ফাতেমা নামে পাঁচ ও ২ বছর বয়সী দুই মেয়ে আছে। গত সপ্তাহে সুরাইয়ার স্বামী দেশ থেকে সৌদি আরব পাড়ি জমান। স্বামীর সাথে সুরাইয়ার পারিবারিক বিষয় নিয়ে মনোমালিন্য ছিল। বুধবার রাত ১০ টায় সময় স্বামীর সাথে মুঠোফোনে আবারও ওই গৃহবধূর কথা কাটাকাটি হয়। পরে স্বামীকে ভিডিও কলে রেখে বসত ঘরের ভুতুড়ের সাথে গলায় ফাঁস দেন তিনি। পরিবারের লোকজন সুরাইয়াকে আশংঙ্কাজনক অবস্থায় দাগনভূঞা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

খবর পেয়ে পুলিশ ওই গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। বৃহস্পতিবার ময়নাতদন্ত শেষে মরদেহ তার বাবার বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

দানগভুঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

পূর্বপশ্চিমবিডি/এনজে

স্বামীকে ভিডিও কলে রেখে,স্ত্রীর আত্মহত্যা
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close