• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯
  • ||

বন্ধ ঘরে ইবি শিক্ষকের স্ত্রীর মরদেহ, শরীরে মারপিটের চিহ্ন

প্রকাশ:  ২৪ মে ২০২২, ১৮:০৭
কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়া শহরের পুলিশ লাইন স্কুলের পেছনে কমলাপুর এলাকায় নুরজাহান পারভীন (৪২) নামে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) এক শিক্ষকের স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের বিভিন্ন স্থানে মারপিটের চিহ্ন রয়েছে বলে জানা গেছে।

মঙ্গলবার (২৪ মে) সকালে নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নুরজাহান পারভিন মিনু মেহেরপুরের গাংনী উপজেলার মিনাপাড়া গ্রামের মৃত জোবাইর হোসেনের মেয়ে এবং ইসলামী বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক নজরুল ইসলামের স্ত্রী।

জানা যায়, প্রায় ১৭ বছর আগে সহযোগী অধ্যাপক নজরুল ইসলামের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় মিনুর। বিয়ের পর থেকেই মিনুকে মারধর করতেন স্বামী নজরুল।

নিহত মিনুর বড় ভাই জাহাঙ্গীর হোসেন মিলন জানান, সোমবার (২৩ মে) দুপুরের দিক থেকে ঘরের দরজা বন্ধ ছিল। তাকে ডেকে পাওয়া যাচ্ছিল না। রাত ৮টার দিকে দরজা ভেঙে দেখেন মেঝেতে মিনুর মরদেহ পড়ে আছে। তার শরীরের বিভিন্ন জায়গায় মারপিটের চিহ্ন রয়েছে। নজরুল ইসলাম একজন মাদকাসক্ত। আমার বোনকে নির্মমভাবে মারপিট ও শ্বাসরোধ করে হত্যা করেছে।

হত্যার পর আত্মহত্যা বলে চালিয়ে দেওয়ার জন্য ঘরের ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ঝুলিয়ে রেখেছে বলে জানান তিনি।

এ বিষয়ে গণমাধ্যমের কাছে কোনো মন্তব্য করতে রাজি হননি নুরজাহান পারভিন মিনুর স্বামী নজরুল ইসলাম।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল আলম বলেন, স্বামীর সঙ্গে পারিবারিক কলহের জের ধরে ওই গৃহবধূ আত্মহত্যা করেছেন বলে তারা প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছেন। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে বিষয়টি আরো নিশ্চিত হওয়া যাবে।

পূর্বপশ্চিমবিডি/এনজে

বন্ধ ঘরে,ইবি শিক্ষকের,স্ত্রীর মরদেহ,শরীরে মারপিটের চিহ্ন
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close