• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯
  • ||

মাছের ঘেরে মিলল যুবককের গলাকাটা মরদেহ

প্রকাশ:  ২৪ মে ২০২২, ১৪:২০
বরিশাল প্রতিনিধি

বরিশালের মুলাদী উপজেলায় মনির হোসেন নামে (৩২) এক যুবককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৪ মে) সকালে উপজেলার কাজিরচর ইউনিয়নের চরকমিশনার গ্রামের একটি মাছের ঘেরের পাশ থেকে মনিরের মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিহত মনির হোসেন চরকমিশনার গ্রামের ছালাম হাওলাদারের ছেলে। আটককৃতরা হলেন- একই গ্রামের জামাল মৃধা ও আলম হোসেন।

নিহত মনিরের ছোট ভাই পাভেল হোসেন বলেন, চরকমিশনার এলাকার ব্যবসায়ী কামাল হোসেন সরদারের গরুর খামারে দীর্ঘদিন ধরে কাজ করছিলেন বড় ভাই। কাজের সুবাদে বেশ কয়েক মাসের বেতন বকেয়া পড়েছিল। বেতন না দেওয়ায় কয়েক মাস আগে ভাই কাজ ছেড়ে দেন। বকেয়া টাকা না দিয়ে কামাল হোসেন ভাইকে ঘুরাচ্ছিলেন। সম্প্রতি বকেয়া টাকা চাইলে কামাল হোসেনের লোকজন মনিরকে পুলিশে ধরিয়ে দেন।

তিনি আরও বলেন, সোমবার রাতে সাড়ে ৯টার পর থেকে ভাই মনির নিখোঁজ ছিল। সকালে কামাল হোসেনের বাড়ির কিছুটা দূরে একটি মাছের ঘেরের পাশ থেকে তার গলাকাটা মরদেহ পড়ে থাকতে দেখা যায়। ভাইয়ের বাম চোখটি উপড়ে ফেলা হয়েছে। বুঝা যাচ্ছে তাকে অনেক কষ্ট দিয়ে মারা হয়েছে। আমাদের ধারণা বেতনের বকেয়া টাকা চাওয়ায় কামাল হোসেন সরদার ও তার লোকজন বড়ভাইকে হত্যা করেছে।

মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাকসুদুর রহমান বলেন, সোমবার রাত থেকে মনির হোসেন নিখোঁজ ছিলেন। সকালে তার মরদেহ উদ্ধার করা হয়। সবকিছু দেখে মনে হচ্ছে এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুপুর ১২টার দিকে কামাল হোসেনের সহযোগী জামাল মৃধা ও ট্রলারচালক আলম হোসেনকে আটক করা হয়েছে। পাশাপাশি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ময়নাতদন্তের জন্য মরদেহ শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

পূর্বপশ্চিমবিডি/এনজে

মাছের ঘেরে মিলল,যুবককের,গলাকাটা মরদেহ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close