• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯
  • ||

আসামি ধরা পড়ায় বাদির বাড়িতে ভাঙচুরের অভিযোগ

প্রকাশ:  ২২ মে ২০২২, ১৭:৪২
ধামরাই (ঢাকা) প্রতিনিধি

ঢাকার ধামরাইয়ে মামলার আসামি ধরা পড়ার জেরে বাদির বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর ও গাছ কেটে দেওয়ার অভিযোগ উঠেছে বিবাদীর পরিবারের বিরুদ্ধে।

এ ঘটনায় রোববার (২২ মে) বিচার ও নিরাপত্তা চেয়ে হামলাকারী ৪ জনকে অভিযুক্ত করে ধামরাই থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী পরিবার। এর আগে শনিবার (২১ মে) ভোর রাতে উপজেলার চৌহাট ইউনিয়নের চৌহাট দক্ষিনপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযুক্তরা হলেন- এনায়েত উল্লাহ্‌'র ছেলে আরজু (৪৫), ইমান শাহের ছেলে মো: সুজন মিয়া (৩৫), শফিকুল ইসলামের ছেলে মো: টুটুল ও মোহাম্মদ আলীর ছেলে বাবুল (২৫)। তারা সবাই ধামরাইয়ের চৌহাট ইউনিয়নের চৌহাট দক্ষিনপাড়া এলাকায় বাসিন্দা।

জানা যায়, গত বছরের ১৫ ডিসেম্বর সাইদুল (৩০) নামে এক যুবককে বাড়ি থেকে ডেকে একটি পরিত্যক্ত ঘরে নিয়ে চুরির অপবাদ দিয়ে হাত-পা বেঁধে মারধরের ঘটনা ঘটে। পরে এ ঘটনায় গত ১৭ জানুয়ারি চীফ জুডিশিয়াল আদালতে একটি মামলা দায়ের করে ভুক্তভোগী যুবকের পরিবার। এরপর থেকেই অভিযুক্তদের পরিবার তাদেরকে মামলা প্রত্যাহারে চাপ দিতে থাকে।

ওই মামলার ঘটনায় সম্প্রতি অভিযুক্তদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হলে ধামরাই থানার কাওয়ালীপাড়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ কর্মকর্তা শুক্রবার (২০ মে) রাতে প্রধান আসামি মো: আরজুকে (৩২) গ্রেপ্তার করে। এরই জেরে অভিযুক্ত আরজুর নির্দেশে অন্য অভিযুক্তরা ভুক্তভোগীর বাড়িতে এসে অকথ্য ভাষায় গালিগালাজ করা ও হত্যার হুমকিসহ বাড়ির গেইট ভাঙচুর ও বাড়ির সামনের জমির চার পাশে রোপণ করা ৪০-৪৫টি আকাশ মনি ও মেহগনি গাছের চারা কেটে ফেলে। এতে অন্তত ২০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়।

ধামরাই থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) ফয়েজ উল্লাহ্‌ বলেন, ভাঙচুরের ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে সত্যতা পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

ধামরাই,অভিযোগ,ভাঙচুর,আসামি,বাদি,বাড়ি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close