• সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯
  • ||

বরগুনায় নছিমন উল্টে নিহত ১

প্রকাশ:  ২০ মে ২০২২, ১৩:২২
বরগুনা প্রতিনিধি

বরগুনা সদর উপজেলায় ভাড়ায় চালিত নছিমন উল্টে সেলিম ঘরামী (৫০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও দুজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৯ মে) রাত আটটার দিকে সদর উপজেলার সদর ইউনিয়নের পাজরাভাঙা এলাকায় এ ঘটনা ঘটে।

মৃত সেলিম বালিয়াতলী ইউনিয়নের মাদারতলী গ্রামের বেলায়েত ঘরামীর ছেলে।

জানা যায়, বরগুনা থেকে তিনজন যাত্রী নিয়ে চালিতালীর দিকে যাচ্ছিল নছিমন গাড়িটি। পথে গাড়িটি পাজরাভাঙা নামক গ্রামের আলো আকনের বাড়ির সামনে পৌঁছাতেই অন্ধকারে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে রাস্তার পাশে খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই এখজন নিহত হয়। পরে স্থানীয়রা নিহত ও আহতদের উদ্ধার করে বরগুনা সদর হাসপাতালে নিয়ে আসেন।

স্থানীয় বায়েজিদ হোসেন বলেন, আমরা দোকানে বসা ছিলাম। এমন সময় বরগুনা থেকে আসা নছিমনটি অন্ধকারে উল্টে গিয়ে রাস্তার পাশে খাদে পরে যায়। পরে আমরা আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই।

বরগুনা সদর হাসপাতালের সহকারী সার্জন ডা. শামসুদ্দোহা বলেন, হাসপাতালে আনার পূর্বেই সেলিম ঘারামী মারা যান। গরুতর আহত রুস্তম আলীকে উন্নত চিকিৎসার জন্য বরিশালে পাঠানো হয়েছে। তার পায়ের গোড়ালী বিচ্ছিন্ন হয়ে গেছে। বাকি একজন এখানেই চিকিৎসা নিচ্ছে।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মদ বলেন, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। সেলিম ঘরামী নামের একজন নিহত হয়েছে। নছিমনটির চালক পলাতক রয়েছে। এবিষয়ে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

পূর্বপশ্চিমবিডি/আরএইচ/এনজে

নছিমন উল্টে,নিহত
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close