• বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯
  • ||

চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা

প্রকাশ:  ১৯ মে ২০২২, ১৭:২৪
নরসিংদী প্রতিনিধি

নরসিংদীতে চাঁদা না দেওয়ায় নয়ন মিয়া (৩২) নামে এক ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এ ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে।

বুধবার (১৮ মে) রাতে সদর উপজেলার মেহেরপাড়ার উত্তর চৌয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নয়ন মিয়া ওই গ্রামের মানিক মিয়ার ছেলে। তিনি ইট-বালুর ব্যবসায় করতেন।

জানা যায়, নয়ন মিয়ার কাছে চাঁদা দাবি করেন ওই এলাকার শান্ত, আশু, বদু, বাছেদ ও রবিউল নামের কয়েক যুবক। রোজার আগে ইট-বালু কেনার কথা বলে তারা নয়নকে ডেকে নিয়ে যান। পরে সেখানে আটকে রেখে তার কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করেন। পরে দুদিন সময় নিয়ে ছাড়া পান নয়ন। বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধি, আওয়ামী লীগ নেতা ও গণ্যমান্য ব্যক্তিদের জানান নয়ন মিয়া। এরপর কিছুদিন আর সমস্যা হয়নি।

বুধবার রাতে একটি বাড়িতে ইট-বালু পৌঁছে দেন নয়ন মিয়া। বিলের ৫০ হাজার টাকা নিয়ে নিজের দোকানে ফিরছিলেন তিনি। তখন শান্ত চার-পাঁচজন যুবককে নিয়ে নয়নের দোকানের সামনে যান। গতি রোধ করে সঙ্গে থাকা ৫০ হাজার টাকা ছিনিয়ে নেন। এ সময় নয়ন ও তার ছোট ভাই হেলাল বাধা দিলে সন্ত্রাসীরা ছুরি দিয়ে নয়নের বুকে আঘাত করেন। পরে নয়নকে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সোয়া আটটার দিকে তার মৃত্যু হয়। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান বলেন, হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে পুলিশ মাহফুজ নামের একজনকে আটক করেছে। মরদেহ দাফনের পর নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা হবে।

পূর্বপশ্চিমবিডি/এনজে

চাঁদা না পেয়ে,ব্যবসায়ীকে,ছুরিকাঘাতে হত্যা
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close