• বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯
  • ||

মামার সামনে পানিতে ডুবে ভাগ্নের মৃত্যু

প্রকাশ:  ১৮ মে ২০২২, ১৪:১৭
ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরের ভাঙ্গায় পানিতে ডুবে সুমন হাসান (২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার (১৮ মে) সকালে ব্যাপক তল্লাশি চালিয়ে মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা।

এর আগে মঙ্গলবার (১৭ মে) দুপুরে আড়িয়াল খাঁ নদীতে গোসল করতে এসে ডুবে যান সুমন।

জানা যায়, দুপুরে ভাগ্নে হাসানকে সঙ্গে নিয়ে তার মামা দ্বীন ইসলাম সরদার উপজেলার আড়িয়াল খাঁ নদীতে গোসল করতে যান। গোসলের এক পর্যায়ে মামার সামনে গভীর পানিতে তলিয়ে যান ভাগ্নে। এ সময় সাঁতার না জানায় মামা দ্বীন ইসলাম ভাগ্নেকে উদ্ধার করতে ব্যর্থ হন। পরে স্থানীয়রা ভাঙ্গা ফায়ার সার্ভিসকে খবর দেয়।

খবর পেয়ে তারা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা চালায়। নদীতে প্রচণ্ড স্রোত থাকায় উদ্ধার কাজ ব্যহত হয়। বুধবার সকালে ভাঙ্গা ফায়ার সার্ভিস সাব অফিসার রমেন্দ্র নাথ চৌধুরী ও বরিশাল ডুবরি দলের লিডার নজরুল ইসলামের নেতৃত্বে নদীতে প্রায় দুই ঘণ্টাব্যাপী তল্লাশি চালিয়ে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত সুমন হাসানের মামা দ্বীন ইসলাম বলেন, সুমন হাসান ঢাকায় মিরহাজিবাগে তার পরিবারের সঙ্গে বসবাস করতেন। চারদিন আগে আমার সঙ্গে উপজেলার দোপপাসা গ্রামের বাড়িতে বেড়াতে আসেন। আমি ও আমার ভাগ্নে সুমন হাসান সাঁতার না জানার কারণে আমার চোখের সামনে তার মর্মান্তিক মৃত্যু হয়।

ভাঙ্গা ফায়ার সার্ভিসের সাব অফিসার রমেন্দ্র নাথ চৌধুরী বলেন, নদীতে প্রচণ্ড স্রোত থাকায় উদ্ধার কাজ ব্যহত হয়। প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে মরদেহটি উদ্ধার করা হয়।

পূর্বপশ্চিমবিডি/এনজে

মামার সামনে,পানিতে ডুবে,ভাগ্নের মৃত্যু
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close