• সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯
  • ||

ফের বিয়ের আশ্বাসে একাধিকবার ধর্ষণ, দাবি সাবেক স্ত্রীর

প্রকাশ:  ১৭ মে ২০২২, ১৮:২১ | আপডেট : ১৭ মে ২০২২, ১৮:৩০
ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহের ফুলপুরে ফের বিয়ের আশ্বাসে এমএইচ ইউসুফ (৪২) নামের এক ব্যক্তির বিরুদ্ধে একাধিকবার ধর্ষণের অভিযোগে মামলা করেছেন তার সাবেক স্ত্রী। মামলার ১১ দিন পার হলেও অভিযুক্ত সাবেক স্বামী গ্রেপ্তার না হওয়ায় মঙ্গলবার (১৭ মে) দুপুর আড়াইটার দিকে পৌর শহরের হালুয়াঘাট রোডের সিকদার মার্কেটে সংবাদ সম্মেলন করেছেন ওই নারী।

অভিযুক্ত এমএইচ ইউসুফ পৌর শহরের আমুয়াকান্দা ৯ নম্বর ওয়ার্ডের আবু আইয়ুবের ছেলে।

ভুক্তভোগী নারীর দাবি, ২০১৪ সালে পারিবারিকভাবে এমএইচ ইউসুফের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের পর তাদের একটি ছেলে সন্তানও হয়। তবে ইউসুফের আগে একটি বিয়ে হওয়ার বিষয়ে জানার পর তাদের মধ্যে পারিবারিক কলহ দেখা দেয়। ২০১৮ সালে তাদের বিচ্ছেদ হয়।

নারী বলেন, ২০১৯ সালে মানিক আহামেদ ডলারের সঙ্গে আমার দ্বিতীয় বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকে ইউসুফ আমাকে আবারো বিয়ের প্রলোভন দেখায়। তার কথা মতে ২০২১ সালে আমার দ্বিতীয় স্বামী মানিক আহামেদ ডলারকে তালাক দেই। এরপর বিয়ের কথা বলে ইউসুফ আমাকে বিভিন্ন জায়গায় নিয়ে একাধিকবার ধর্ষণ করে।

তিনি আরও বলেন, গত ৩ মে তার বসতবাড়িতে ডেকে নিয়ে আবারও ধর্ষণ করে। এক পর্যায়ে তাকে বিয়ের জন্য চাপ দিলে সে বিভিন্ন টালবাহানা দেখিয়ে ওই দিন আমাকে বাড়ি থেকে বের করে দেয়। পরদিন আবারও তার বাড়িতে গিয়ে বিয়ের কথা বললে তার সঙ্গে কথা কাটাকাটি হয়। ৬ মে ইউসুফের নামে ফুলপুর থানায় ধর্ষণ মামলা করি। তবে আমাকে মামলা তুলে নিতে বিভিন্নভাবে হুমকি দিতে থাকে সে।

ভুক্তভোগী নারী হতাশ কণ্ঠে বলেন, মামলার ১১ দিন পারও হলেও সে গ্রেপ্তার হয়নি। এখন আমি নিরাপত্তাহীনতায় ভুগছি।

ঘটনার বিষয়ে অভিযুক্ত এমএইচ ইউসুফের মোবাইল নম্বরে কল দিলে বন্ধ পাওয়া যায়। তার বাড়িতে গিয়েও তাকে পাওয়া যায়নি।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ মামুন বলেন, মামলার পর থেকে আসামি পলাতক আছেন। তাকে গ্রেপ্তারে অভিযান চলছে।

পূর্বপশ্চিমবিডি/এনজে

ফের বিয়ের আশ্বাস,একাধিকবার ধর্ষণ,সাবেক স্ত্রী
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close