• বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯
  • ||

জমি নিয়ে বিরোধ, ভাতিজার দায়ের কোপে চাচার মৃত্যু

প্রকাশ:  ১৭ মে ২০২২, ১৩:২৫
সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলায় শৌচাগারের হাউজ নির্মাণকে কেন্দ্র করে ভাতিজার দায়ের কোপে চাচার মৃত্যু হয়েছে। এ ঘটনায় ঘাতক হাবিবুল্লাহকে আটক করে গণপিটুনির পর পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

সোমবার (১৬ মে) বিকেল ৫টার দিকে উপজেলার গণেশপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত সাইফুল ইসলাম (৩২) উপজেলার গণেশপুর গ্রামের আলাউদ্দিন গাজীর ছেলে।

নিহতের স্ত্রী বিলকিস বেগম জানান, তার ভাসুর আব্দুস সামাদ গাজী তার অংশ অনুযায়ী সীমানা নির্ধারণ করে সেখানে বাড়ি ঘর বানিয়ে বসবাস করছেন। এরপরও তিনি তাদের (সাইফুল) সীমানার মধ্যে জমি আছে বলে দাবি করে আসছিলেন। এ নিয়ে বিরোধও হয়েছে কয়েকবার। সোমবার বিকেল পাঁচটার দিকে তার স্বামী নিজের সীমানার মধ্যে শৌচাগারের হাউজ বানাতে গেলে ভাসুর সামাদ গাজী এসে শাবল দিয়ে সাইফুলের মাথায় আঘাত করতে যান। তবে শাবল ধরে ফেলেন সাইফুল।

এ সময় কিছু বুঝে ওঠার আগেই ভাসুরের ছেলে রতনপুর আইডিয়াল কলেজের স্নাতক পরীক্ষার্থী হাবিবুল্লাহ ধারালো রাম দা দিয়ে সাইফুলের পেটে কোপ দেয়। প্রতিবেশীরা মোটরসাইকেলে করে সাইফুলকে প্রথমে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে অবস্থার অবনতি হওয়ায় তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, সাইফুলের মরদেহের ময়নাতদন্তের জন্য মঙ্গলবার সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। ঘাতক হাবিবুল্লাহকে হত্যাকাণ্ডে ব্যবহৃত দাসহ গ্রেপ্তার করা হয়েছে।

পূর্বপশ্চিমবিডি/এনজে

জমি নিয়ে বিরোধ,ভাতিজার দায়ের কোপে,চাচার মৃত্যু
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close