• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯
  • ||

চাঁদপুরে মধ্যযুগীয় কায়দায় দুই ভাইকে নির্যাতন

প্রকাশ:  ১৭ মে ২০২২, ০৯:৩৬
অনলাইন ডেস্ক

চাঁদপুরের ফরিদগঞ্জে হাত-পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় দুই ভাইকে নির্যাতন করেছে একদল প্রভাবশালী। নির্যাতনে গুরুতর আহত দুই ভাইয়ের নাম শেখ ফরিদ মৃধা ও ফয়েজ আহমেদ।

তাদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য ক্লিনিকে ভর্তি করে স্থানীয়রা। শুক্রবার ফরিদগঞ্জ উপজেলার রুস্তমপুর বাজারে প্রকাশ্যে এ হামলার ঘটনা ঘটে।

এলাকাবাসী জানান, সম্পত্তি নিয়ে বিরোধের জেরে শেখ ফরিদ মৃধা ও তার ভাই ফয়েজ আহমেদকে প্রতিপক্ষ তাদের হাত-পা বেঁধে প্রকাশ্যে নির্যাতন চালায়। সোমবার ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শহীদ হোসেন জানান, মামলার পর এ ঘটনায় জড়িত ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

গত ১৩ মে সকালে রুস্তমপুর গ্রামে দুই ভাইকে নির্যাতনের ঘটনা ঘটে। নির্যাতনের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

রুস্তুমপুর মৌজার বেশ কয়েকটি দাগে ৪৮ দশমিক ৬২ শতক সম্পত্তি নিয়ে আদালতে এলাকার দেলোয়ার হোসেন, লোকমান আমিন, মোশারফ হোসেন বাহার, মোজাম্মেল হোসেন ও নুরুল আমিনদের সঙ্গে ভুক্তভোগীদের মামলা চলছে। ওই সম্পত্তি নিয়ে বিরোধকে কেন্দ্র করে শেখ ফরিদ হামলার শিকার হন। এ ঘটনায় পাঁচ জনকে অভিযুক্ত করে গত ২৩ এপ্রিল ফরিদগঞ্জ থানায় লিখিত অভিযোগ করা হয়। নথিভুক্ত আদালতে পাঠালে মামলা হিসেবে গ্রহণ করে পুলিশকে তদন্ত প্রতিবেদন প্রদানের দায়িত্ব দেওয়া হয়।

পুলিশ ১ মে ওই মামলায় দেলোয়ার হোসেন ও লোকমান আমিনকে অভিযুক্ত করে বাকি তিন জনকে বাদ দিয়ে আদালতে প্রতিবেদন দেয়। এরপর আবারও ১৩ মে রুস্তমপুর বাজারে মামলার বাদী শেখ ফরিদ ও তার ভাই ফয়েজ আহমেদের হাত-পা বেঁধে নির্যাতন করেন অভিযুক্তরা।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন বলেন, নির্যাতনের ঘটনায় মামলা হয়েছে। এর পরিপ্রেক্ষিতে ভিডিও ফুটেজ দেখে পাঁচ জনের মধ্যে তিন জনকে গ্রেফতার করা হয়েছে।

পূর্ব পশ্চিম/জেআর

চাঁদপুর
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close