• শুক্রবার, ২০ মে ২০২২, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯
  • ||

মায়ের ওপর অভিমান করে শিশুর আত্মহত্যা

প্রকাশ:  ১৫ মে ২০২২, ০০:০৭
খুলনা প্রতিনিধি

খুলনার পাইকগাছায় মরিয়াম নামে ৯ বছরের এক শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

শনিবার (১৪ মে) সকালে রাড়ূলীর ষষ্টিতলা এলাকায় এ ঘটনা ঘটে।

সে ঐ এলাকার জুলফিকার গাজীর মেয়ে। তবে ঘটনাটি আত্মহত্যা নাকি অন্যকিছু তাৎক্ষণিক সেটা জানা সম্ভব না হলেও ধারণা করা হচ্ছে, সে মায়ের ওপর অভিমান করে আত্মহত্যা করে থাকতে পারে।

স্বজনরা জানায়, মরিয়ম স্কুলে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে দেখে তার মা বাড়ির বাইরে যায়। এর আগে সে মাংস খেতে চাওয়ায় তার বাবা মাংস আনতে বাজারে গিয়েছিল। কিছুক্ষণ পর মা বাড়ি ফিরে দেখে মরিয়ম ঘরের আড়ায় ঝুলন্ত অবস্থায় দাপাদাপি করছে। তাৎক্ষণিক মরিয়মকে উদ্ধার করে প্রথমে স্থানীয় গ্রাম্য ডাক্তার ও পরে তার অবস্থা খারাপ দেখে পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানকার কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। এসময় কর্তব্যরত ডাক্তার আরও জানান, হাসপাতালে নেওয়ার আগেই তার মৃত্যু হয়েছে।

পারিবারিক সূত্র দাবি করছে, মরিয়মের সাথে তাদের কারো কোনো প্রকার ঝসড়া-বিবাদ কিংবা রাগারাগি হয়নি। মা-বাবার অনুপস্থিতিতে আকষ্মিক তার আত্মহত্যার বিষয়টি রীতিমত রহস্যজনক বলে দাবি করছেন স্থানীয়রা।

পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউর জানান, সকালে সে মায়ের কাছে স্কুলের টিফিনে মাংস খেতে চায়। তার মা পরের দিন মাংস দেবে বলে ডিম দিয়ে টিফিন নিয়ে স্কুলে যেতে বলে। এরপর সে স্কুলে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে দেখে তার মা বাড়ির বাইরে যায়। এই সুযোগে ঘরের আড়ায় গলায় ওড়না পেঁচিয়ে সে আত্মহত্যা করে। লাশের সুরতহাল রিপোর্ট হলেও পরিবারের দাবির প্রেক্ষিতে লাশ ময়না তদন্তের জন্য না পাঠিয়ে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। সর্বশেষ এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

পূর্বপশ্চিমবিডি/এসএনএস/এনজে

শিশুর,ঝুলন্ত লাশ,উদ্ধার
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close