• সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯
  • ||

আ. লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করলেন সবুজ মন্ডল

প্রকাশ:  ০৫ মে ২০২২, ২১:৫০
জামালপুর সংবাদদাতা

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে জামালপুর জেলার ইসলামপুর উপজেলার ৪ নং সাপধরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় ফরম সংগ্রহ করেছেন ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সবুজ মন্ডল।

বৃহস্পতিবার (০৫ মে) বিকালে জেলার আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে এ ফরম সংগ্রহ করেন তিনি ও তার সমর্থকরা। এ উপলক্ষে সবুজ মন্ডলের কর্মী-সমর্থকসহ সাপধরী এলাকায় উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে।

এ সময় সাপধরী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সবুজ মন্ডল। বলেন, আমি রাজনৈতিক ব্যাক্তি হিসেবে সাপধরীর জন্য কাজ করেছি। এখন জনপ্রতিনিধি হয়ে মানুষের সেবার দায়িত্বটি কাঁধে তুলে নিতে চাই। এই পিছিয়ে পড়া চরাঞ্চলকে আধুনিক করার জন্য নানা ব্যবস্থা করেছি আমি।

চেয়ারম্যান নির্বাচিত হলে তিনি কি করবেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, বঙ্গবন্ধুর রাজনৈতিক আদর্শ ভালোবেসে ও তার চেতনা বুকে ধারণ নিরলস পরিশ্রমের মাধ্যমে মুক্তিযোদ্ধ্যে স্বপক্ষের শক্তি বাংলাদেশ আওয়ামী লীগকে আরও শক্তিশালি করার লক্ষ্যে কাজ করবো, সেই সাথে ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলালের হাতকে আরও শক্তিশালীম করবো।

এ সময় তিনি বলেন, এলাকার সন্ত্রাসী, চাঁদাবাজী ও মাদক ব্যবসা সহ সকল ধরনের অপরাধ নির্মূল করতে ইউপি সদস্য, নেতাকর্মী সহ এলাকাবাসীকে সাথে নিয়ে কাজ করে যাবো। এছাড়াও সমাজের মৌলিক সমস্যা নিরসনে সকলকে সাথে নিয়ে কাজ করবো।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাসহ প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল যতদিন চান আমি ততদিন রাজনীতি করে যাবো। তাদের হাতকে শক্তিশালী করার চেষ্টা সহ সাপধরীকে একটি সচ্ছ সুন্দর মডেল ইউনিয়ন হিসেবে রুপান্তরিত করার পক্ষে কাজ করবো।

এ সময় তার সাথে আওয়ামী লীগের নেতা-কর্মীসহ যুবলীগ ওয়ার্ড সভাপতি সোহেল খান, সেচ্ছাসেবক লীগের ওয়ার্ড সভাপতি রফিকুল ইসলাম ও ছাত্রলীগ নেতাসহ অন্যান্য অঙ্গসংগঠনের নেতাকর্মী ও এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

পূর্বপশ্চিমবিডি/এসএম

জামালপুর,মনোনয়ন,ফরম,আওয়ামী লীগ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close