• সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯
  • ||

এনভিএসএ'র ইফতারে ভেটেরিনারিয়ানদের মিলনমেলা

প্রকাশ:  ৩০ এপ্রিল ২০২২, ২৩:২৯
নরসিংদী প্রতিনিধি

নরসিংদীতে ভেটেরিনারি দিবস-২০২২ পালনে মতবিনিময় ও ইফতার মাহফিল করেছে ভেটেরিনারি স্টুডেন্টস' অ্যাসোসিয়েশন (এনভিএসএ)।

গতকাল শুক্রবার (২৯ এপ্রিল) উপজেলা সদরের ডিসি চত্বরের রাধুনী হোটেল ও রেস্তোরায় এ অনুষ্ঠান করা হয়।

এতে সভাপতি খালেদ হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন তুহিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন মুন্না আবির, সোহেল রহমান, রুমানা তৃষা, নাজমুল হাসান তানভীর।

সভায় উপস্থিত ছিলেন জেলা সদরের লাইভস্টক এক্সটেনশন অফিসার ডা:মানসুরা আক্তার পাপিয়া, উপদেষ্টা ডা: আবু সূমায়ের, ডা: মিহির কর।

নাজমুল হাসান তানভীর বলেন, ভেটেরিনারি ডাক্তারদের সহযোগিতায় শিক্ষার্থীদের বিভিএ এর জেলা প্রতিনিধি কমিটি হিসেবে ভেটদের সাথে সম্পৃক্ত হয়ে বিভিন্ন কর্মসূচিতে অগ্রণী ভূমিকা পালন করতে চাই। নির্বাক প্রাণীদের সর্বোচ্চ সেবা দেওয়ার লক্ষ‍্যে পেশাগত যেকোন সমস্যা মোকাবেলায় ও দাবি আদায়ে আমরা কাজ করে যাব।

প্রধান অতিথি সদরের এলইও তার বক্তব‍্যে বলেন, অ্যাসোসিয়েশন মানেই বন্ধন, বর্তমানে এত বড় পরিসরে তোমরা একটি অ্যাসোসিয়েশন চালাচ্ছো তার জন্য সাধুবাদ জানাই। দেশ জনগণের স্বার্থে তোমাদের অ্যাসোসিয়েশন সর্বজনে আলোড়িত হোক।

তিনি জেলার সমস্যার সমাধান কল্পে সম্মুখসারীর ভেটেরিনারিয়ানদের সম্পৃক্ত করে বিভিন্ন দাবি আদায়ে ও কর্মকান্ড পরিচালনা করতে উদ্বুদ্ধ করেন। এতে তিনি ও কর্মকর্তাবৃন্দ সর্বোচ্চ সহযোগিতার মাধ্যমে পাশে থাকবেন বলে জানান।

উপদেষ্টা সদস্য ডা: আবু সুমায়ের ও ডা: মিহির কর তাদের বক্তব্যে নেতৃবৃন্দকে আন্তরিক অভিবাদন জানিয়ে সকলের একান্ত প্রচেষ্টা জোরদারের কথা বলেন।

নরসিংদী,ইফতার
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close