• বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯
  • ||

শরীয়তপুরে এগারো বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা

প্রকাশ:  ২২ মার্চ ২০২২, ১৮:৪৯ | আপডেট : ২২ মার্চ ২০২২, ১৯:৫৯
শরীয়তপুর প্রতিনিধি

শরীয়তপুরের ভেদরগঞ্জে ১১ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টা করা হয়েছে। বিষয়টি জানাজানি হলে ভুক্তভোগী পরিবারকে হুমকি দিয়ে গ্রাম ছাড়া করেছেন সচিবালয় কর্মকর্তা পরিচয়দানকারী অভিযুক্ত নজরুল ইসলাম।

৫ মার্চ (শনিবার) উপজেলার ছয়গাঁও ইউনিয়নের নতুন বাজার এলাকায় ধর্ষন চেষ্টাকারী নজরুলের শশুড়বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় একটি স্বীকারোক্তিমূলক ভিডিও ছড়িয়ে পড়েছে এলাকায়। বিষয়টি জানাজানি হলে নজরুল ভুক্তভোগী পরিবারটিকে এলাকা ছাড়তে বাধ্য করেছেন বলে অভিযোগ করেছে এলাকাবাসী।

জানা যায়, ডেকারেটর প্রতিষ্ঠানে কাজ করা নির্যাতিতার মা পরিবারের ঘানি টানতে গিয়ে কাজ করেন ডেকারেটর প্রতিষ্ঠানে। প্রতিদিনের মত তিনি মেয়েকে তার বোন রুমার কাছে রেখে কাজে চলে যান। কিন্তু এসে শুনেন নজরুল ইসলাম তার মেয়েকে ধর্ষণের চেষ্টা করেছেন।

ভুক্তভোগী শিশুটির মা মুঠোফোনে সাংবাদিক পরিচয় দেওয়ার পর প্রথমে ভয়ে বিষয়টি এড়িয়ে যাবার চেষ্টা করেছেন। পরে তিনি বলেন, আমি কী করব ভাই! গরীব মানুষ। আমার নিজের আপন বোন জামাই নজরুল এই কাজ করবেন তা আমি বুঝতে পারিনি।

বিষয়টি থানা পুলিশকে না জানিয়ে বাড়ি ছেড়ে অন্যত্র কেন গিয়েছেন জানতে চাইলে তিনি বলেন, এলাকার মানুষ জোর করে আমার মেয়েকে দিয়ে স্বীকারোক্তি মূলক ভিডিও নিয়েছে।

এলাকার ঐ সমস্ত মানুষের নামে কেন থানায় অভিযোগ করেননি জানতে চাইলে তিনি বলেন, আমার বোন রুমা (নজরুলের স্ত্রী) আমাকে ১০ হাজার টাকা দিয়ে গাজীপুরে একটি বাসায় রেখে গিয়েছে। আমি একটি টাকাও ছুঁইনি এখনও। আমি আমার মেয়েসহ মরব এখন! তাছাড়া কিছু করার নেই। ভাই আমাকে ব্লাকমেইল করে, আমি মা, আমি কী চাই তা জানতে চায়! আমি কী করব?

স্থানীয় জলিল সরদার জানান, ঘটনা সত্য। নজরুল সচিবালয়ে চাকরি করে বলে পরিচয় দেয়। তার ভয়ে পরিবারটি উধাও হয়েছে। আর নজরুল ঘটনার পর শশুড়বাড়ি ছেড়েছে।

অভিযুক্ত নজরুল ইসলাম বলেন, শশুড়বাড়ির লোকজন ভালো না। তার স্বজনদের জমি জায়গা নিয়ে ঠকিয়েছে। তিনি নিজ উদ্যোগে জমি ভাগ করে দেওয়ার পর তার নামে বিভিন্ন মিথ্যা অভিযোগ তুলেছেন তারা।

ছড়িয়ে পড়া ভিডিওর বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ওটা তাকে (ভুক্তভোগী শিশু) মারধর করে স্বীকার করানো হয়েছে। আমি ফ্রি হয়ে এলাকায় আসব, এরপর আপনাদের নিয়ে এলাকায় যাব। তখন দেখব আমার নামে কেউ কিছু বলে কি না?

এ বিষয়ে ভেদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাশেদুল বারী জানান, আমি এ ঘটনার কিছুই জানতাম না। আপনার থেকেই প্রথম জানলাম। কেউ অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা নেব।

পূর্বপশ্চিমবিডি/এসআর/জেএস

শরীয়তপুর,শিশুকে ধর্ষণ চেষ্টা
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close