• শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯
  • ||

ভোট শুরুর আগে প্রার্থীর মৃত্যু, নির্বাচন স্থগিত

প্রকাশ:  ০৭ ফেব্রুয়ারি ২০২২, ১১:১৫ | আপডেট : ০৭ ফেব্রুয়ারি ২০২২, ১১:২২
কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার দেবিদ্বারে ভোট শুরুর আগের রাতে নূরুজ্জামান ভূঁইয়া মুকুল নামে এক চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু হয়েছে।

রোববার (৬ ফেব্রুয়ারি) রাত ৯টায় কুমিল্লা নগরীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মুকুল ভানী ইউপির বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ছিলেন। তার মৃত্যুতে ওই ইউনিয়নে চেয়ারম্যান, সংরক্ষিত নারী সদস্য ও সাধারণ সদস্য পদে নির্বাচন স্থগিত ঘোষণা করা হয়েছে।

কুমিল্লা জেলা নির্বাচন অফিসার মুঞ্জুরুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে নূরুজ্জামান ভূঁইয়া মুকুলে মৃত্যু নিয়ে পরস্পরবিরোধী বক্তব্য পাওয়া গেছে।

তার ছোট ভাই কামরুল ইসলাম বলেন, রোববার সন্ধ্যায় নোয়াগাঁও প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে স্বতন্ত্র প্রার্থী জালাল উদ্দিন (মোটরবাইক) ও তার লোকজন একত্রিত হয়। এসময় জালালের ভাগিনা চান্দিনা উপজেলার ছাত্রদলের সভাপতি কাইয়ুমকে দেখে বহিরাগত হিসেবে মুকুল প্রতিবাদ করলে উভয়ের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে কাইয়ুম আমার ভাইয়ের বুকে লাথি মারলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে দ্রুত তাকে উদ্ধার করে কুমিল্লার একটির একটি প্রাইভেট হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

তবে স্বতন্ত্র প্রার্থী জালাল উদ্দিন বিষয়টি অস্বীকার করে বলেন, দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়েছে ঠিক, লাথি মারার বিষয়টি সত্য নয়। চেয়ারম্যান মুকুল হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। পুলিশ তার ভাগিনা কাইয়ুমকে আটক করে থানায় নিয়ে গেছে বলেও তিনি জানান।

দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান বলেন, নোয়াগাঁও প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র এলাকা থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেট একজনকে আটক করেছে। এ বিষয়ে পরে বিস্তারিত জানাবো।


পূর্বপশ্চিম/এসকে

আওয়ামী লীগ,ইউপি নির্বাচন
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close