• রোববার, ২২ মে ২০২২, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯
  • ||

‘দলীয় ইমেজ ফিরে পেতে নাটক সাজিয়েছে আওয়ামী লীগ নেতা রানা’

প্রকাশ:  ২১ জানুয়ারি ২০২২, ২২:২৭ | আপডেট : ২১ জানুয়ারি ২০২২, ২২:৩০
অনলাইন ডেস্ক

শাশুড়ির শতকোটি টাকা আত্মসাতের মামলায় জামিনে থাকা বগুড়ার নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন রানার অভিযোগ মিথ্যা ও বানোয়াট বলে দাবি করা হয়েছে। আওয়ামী লীগ নেতা এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ বৃহস্পতিবার দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এই দাবি করেন।

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগ নেতা এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ লিখিত বক্তব্যে বলেন, আমাকে জড়িয়ে যেসব মিথ্যা ও বানোয়াট অভিযোগ করা হয়েছে তা আনোয়ার হোসেন রানার নোংরা রাজনীতির অংশ। আমি উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদে প্রার্থী হয়েছি। আওয়ামী লীগের ত্যাগী নেতাকর্মীরা আমার প্রতি আস্থাশীল হওয়ায় তাদের গাত্রদাহ শুরু হয়েছে। এ কারণে কিছুদিন থেকে বিভিন্ন স্থানে প্রকাশ্যে আমার নামে তারা অপপ্রচার চালিয়ে আসছে।

আনোয়ার হোসেন রানাকে কে বা কারা প্রাণনাশের হুমকি দিয়েছে তা জানার কথা নয়। পারিবারিকভাবে তার নামে শতকোটি টাকা আত্মসাতের মামলা রয়েছে। সে মামলা থেকে রক্ষা পেতে আমাকে জড়িয়ে তার প্রতিপক্ষকে ঘায়েল করার অপচেষ্টার অংশ হিসেবে এবং দলীয় ইমেজ ফিরে পেতে এই প্রাণনাশের হুমকির নাটক সাজিয়েছে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম শেখ, সাংগঠনিক সম্পাদক স্বপন চন্দ্র মহন্ত, আওয়ামী লীগ নেতা ওহিদুল ইসলাম রিয়াল, আব্দুর রাজ্জাক ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু সাঈদ প্রমুখ।

নাম প্রকাশ না করা শর্তে এক উপজেলা আওয়ামী লীগ নেতা বলেন, শাশুড়ির শতকোটি টাকা আত্মসাতের অভিযোগে দায়ের করা মামলার আসামি নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আনোয়ার হোসেন রানা জামিনে রয়েছেন। আসলে সেই সময়ই তারা দলীয় ইমেজ ক্ষুণ্ন হয়েছে। যে লোক তার নিজের শাশুড়ির সঙ্গে এমন করে সে দলের জন্য কি করবে। সামনে উপজেলা আওয়ামী লীগের কাউন্সিল। আর এই কাউন্সিলকে সামনে রেখে দলীয় ইমেজ ফিরে পেতে সে এসব নাটক সাজাচ্ছে।

তিনি আরও বলেন, গত বছর শাশুড়ির শতকোটি টাকা আত্মসাতের বিষয়টি বগুড়াসহ দেশজুড়ে ব্যাপক সমালোচনার জন্ম দিয়েছিল।

পিপি/জেআর

আওয়ামী লীগ নেতা
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close