• রোববার, ২২ মে ২০২২, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯
  • ||

স্ত্রীকে নির্যাতন ও যৌতুক মামলায় কারাগারে ব্যাংকার

প্রকাশ:  ১৮ জানুয়ারি ২০২২, ২৩:২৮
অনলাইন ডেস্ক

স্ত্রীকে নির্যাতন ও যৌতুক মামলায় অগ্রণী ব্যাংকের সিনিয়র প্রিন্সিপাল অফিসার এসএম মশিউর রহমানকে কারাগারে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) দুপুরের দিকে রাজশাহীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক মো. মনসুর আলম তাকে কারাগারে পাঠান।

এসএম মশিউর রহমান অগ্রণী ব্যাংকের চট্টগ্রাম শাখায় কর্মরত। মামলাটির বাদী তার স্ত্রী সোনালী ব্যাংক লিমিটেডের সিনিয়র প্রিন্সিপাল অফিসার তাসমীন এহসান। নগরীর তেরখাদিয়া এলাকার বাসিন্দা তাসমীন এহসান সোনালী ব্যাংকের রাজশাহীর গ্রেটার রোড শাখায় কর্মরত।

রাজশাহী নগর পুলিশের আদালত পরিদর্শক আবুল হাশেম জানান, ওই ব্যাংক কর্মকর্তা উচ্চ আদালতের জামিনে ছিলেন। মঙ্গলবার তিনি আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। কিন্তু আদালত তা নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

এদিকে, ওই ব্যাংক কর্মকর্তার বিরুদ্ধে স্ত্রীর অভিযোগ, গত বছরের ১১ সেপ্টেম্বর বিশ লাখ টাকা যৌতুক দাবিতে তাকে বেদম মারপিট করেন এসএম মশিউর রহমান। পরে ইস্ত্রি দিয়ে তার হাত পুড়িয়ে দেন। দুই দিন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে চিকিৎসা নিয়ে মামলা দায়ের করেন তিনি।

বিশ্ববিদ্যালয় পড়ুয়া মেয়ে এবং স্কুল পড়ুয়া ছেলে রয়েছে এই দম্পতির। ওই নারী স্বামীর বিরুদ্ধে বিবাহবর্হিভূত সম্পর্ক এমনকি অনুমতি না নিয়ে দ্বিতীয় বিয়েরও অভিযোগ আনেন। তবে গত বছরের ১৭ মার্চ তাদের তালাক কার্যকর হয়েছে বলে আগে জানিয়েছিলেন ব্যাংক কর্মকর্তা এসএম মশিউর রহমান।

পিপি/জেআর

কারাগার
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close