• মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯
  • ||

নৌকার প্রার্থী হারবে না: শামীম ওসমান

প্রকাশ:  ১৬ জানুয়ারি ২০২২, ১৬:৩৯
নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়াণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য (এমপি) শামীম ওসমান বলেছেন, নৌকার প্রার্থী হারবে না, যদি বলে কোনো কথা নেই।

রোববার (১৬ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে নাসিক নির্বাচনে নারায়ণগঞ্জ আদর্শ স্কুল কেন্দ্রে ভোট প্রদান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

শামীম ওসমান বলেন, আমি রিকশায় এসেছি কারণ আইনটা আমার মানা উচিত। যেটা খবর পেলাম, আল্লাহর রহমতে নারায়ণগঞ্জে শান্তিপূর্ণ নির্বাচন হয়েছে। আমাদের বুকে রক্তক্ষরণ হয়, বারবার নারায়ণগঞ্জ নিয়ে কথা ওঠে নারায়ণগঞ্জে এই হয়েছে ওই হয়েছে, এই হবে এই হতে পারে। কিন্তু জাতীয় সংসদ নির্বাচন, সিটি করপোরেশন নির্বাচন, ইউনিয়ন পরিষদ নির্বাচন কোনো নির্বাচনে নারায়ণগঞ্জে একটা ধাক্কাধাক্কি পর্যন্ত হয়নি।

তিনি বলেন, বাস্তবতা হচ্ছে, নারায়ণগঞ্জ সুন্দর শহর, শান্তির শহর। এখানে দু’পাশে যেমন নদীর মতো স্রোত আছে। মানুষের মধ্যেও ভালোবাসার স্রোত আছে। জয়-পরাজয় আছে। নির্বাচনে একজন জিতবেন, একজন হারবেন। কিন্তু দেশটা তো আমাদের সবার, সবাই মিলে দেশটা গড়তে হবে। আমি রাজনীতি করি, জাতীয় সংসদের একজন সদস্য। আমি আজ প্রথম ভোট দিলাম ইভিএম-এ, ভালো লাগলো। আমার ফিঙ্গার প্রিন্ট সব সময় ডিসটার্ব করে, দেখলাম ডিস্টার্ব করলো না। তার মানে মেশিনটা ভালো।

সংসদ সদস্য আরো বলেন, দেশটা এদিয়ে যাচ্ছে একজনের নেতৃত্বে। আমি আওয়ামী লীগ করি বলে বলছি না। জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে। সামনে আমার মনে হচ্ছে, এই এগিয়ে যাওয়াটাকে স্তব্ধ করার জন্য দেশে-বিদেশে আন্তর্জাতিক মহল ব্যাপক ষড়যন্ত্রে মেতে উঠেছে আমাদের ভৌগলিক কারণে।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

নারায়ণগঞ্জ,শামীম ওসমান,নৌকা,প্রার্থী,নাসিক,নির্বাচন
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close