• সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯
  • ||

বাসু হত্যা মামলার সাক্ষীকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা

প্রকাশ:  ১৬ জানুয়ারি ২০২২, ১৫:১২
গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জে মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি সাইদুর রহমান বাসু হত্যা মামলার সাক্ষী ও পার্টস ব্যবসায়ী মিন্টু মিনা ওরফে কোটন মিনাকে (৪৮) কুপিয়ে ও পিটিয়ে হত্যা করা হয়েছে। আগামী ২৪ জানুয়ারি বাসু হত্যা মমলায় কোটনের স্বাক্ষ্য দেয়ার দিন ধার্য ছিলো। স্থানীয়দের ধারণা, হত্যা মামলায় স্বাক্ষ্য দেওয়াকে কেন্দ্র করে তাকে হত্যা করেছে দুর্বৃত্তরা।

রোববার (১৬ জানুয়ারি) সকালে জেলা শহরের ফরিককান্দি এলাকা থেকে কোটন মিনার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত কোটন মিনা গোপালগঞ্জ শহরের ফকিরকন্দি এলাকার আক্তার মিনার ছেলে। কোটন শহরের কুয়াডাঙ্গা বাসস্ট্যান্ডের মিনা মটর্সের মালিক। তিনি মটর পার্ট ও বাসের ব্যবসা করতেন।

গোপালগঞ্জের ওসি (তদন্ত) শীতল চন্দ্র পাল জানান, শনিবার রাত ১০ টার দিকে দোকান বন্ধ করে ফকিরকান্দির বাড়িতে যান। তবে ঘরে প্রবেশের আগেই মোবাইলে কল পেয়ে তিনি বের হয়ে যান। এরপর পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি। রাত ১২ টার দিকে পরিবারের লোকজন তার মোবাইল ফোনটি বন্ধ পান। রোববার সকাল সাড়ে ৮ টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে নিহতের বাড়ির পাশে ফরিককান্দিতে লাশ দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা । পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

লাশের বাম পাঁজরে কোপের চিহ্ন ও শরীরের আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়ে ওই পুলিশ কর্মকর্তা আরো বলেন, লাশের মুখ মাফলার দিয়ে বাঁধা ছিলো।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

গোপালগঞ্জ,পিটিয়ে হত্যা,সাক্ষী,বাসু হত্যা,মামলা
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close