• শুক্রবার, ২১ জানুয়ারি ২০২২, ৭ মাঘ ১৪২৮
  • ||

বিএনপিতে যোগ দিলেন আওয়ামী লীগ নেতা

প্রকাশ:  ১৫ জানুয়ারি ২০২২, ১৯:১১
মনিরামপুর (যশোর) প্রতিনিধি

দীর্ঘদিন ইউনিয়ন আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ পদে থেকে অবশেষে বিএনপিতে যোগ দিলেন এক সময়ের খেদাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম এরশাদ আলী।

শনিবার (১৫ জানুয়ারি) বিকেলে থানা বিএনপির সভাপতি শহীদ ইকবালের মনিরামপুরের বাসভবনে এসে তিনি আনুষ্ঠানিকভাবে বিএনপিতে যোগ দেন। এ সময় ধানের শীষের তোড়া ও ফুল দিয়ে তাকে বরণ করে নেন শহীদ ইকবাল।

যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, খেদাপাড়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক রায়হান উদ্দিন, থানা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য নাজমুস সাদাত, একে আজাদ, মুক্তার হোসেন, থানা ছাত্রদলের আহ্বায়ক ওলিয়ার রহমান প্রমুখ।

এরশাদ আলী দীর্ঘদিন খেদাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। সম্প্রতি অনুষ্ঠিত হওয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে তিনি নৌকার মনোনয়ন চেয়ে ব্যর্থ হন। তিনি উপজেলার হেলাঞ্চি গ্রামের স্থায়ী বাসিন্দা। এ বিষয়ে জানতে চাইলে এরশাদ আলী বলেন, কোন কারণ নেই। বিএনপিকে ভালোবেসে যোগ দিয়েছি।

খেদাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল মমিন বলেন, এরশাদ আলী দীর্ঘদিন ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, সাধারণ সম্পাদক ও সর্বশেষ ইউনিয়ন কমিটির সদস্য ছিলেন। ৫ বছর ধরে তিনি কোন কমিটিতে নেই।

ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও ইউপি চেয়ারম্যান আব্দুল আলীম জিন্নাহ বলেন, এরশাদ আলী একসময় জাতীয় পার্টি, পরবর্তীতে বিএনপি করেছেন। পরে তিনি আওয়ামী লীগে যোগ দিয়ে ইউনিয়ন কমিটিতে ছিলেন।

জিন্নাহ আরো বলেন, কয়েকদিন আগে অনুষ্ঠিত হওয়া ইউপি নির্বাচনে এরশাদ আলী নৌকার মনোনয়ন চেয়েছেন। পরে দল আমাকে নৌকা দিলে তিনি বিদ্রোহী প্রার্থী আব্দুল হকের পক্ষে কাজ করেছেন। যে ব্যক্তি নৌকার বিরোধীতা করতে পারেন। তিনি দলে না থাকলে খেদাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের কোন ক্ষতি হবে না।

মনিরামপুর থানা বিএনপির সভাপতি শহীদ ইকবাল হোসেন বলেন, শনিবার বিকেলে এসএম এরশাদ আলী আমার বাসায় এসে বিএনপিতে যোগদানের ইচ্ছা পোষণ করেন। আমি তাঁকে বলেছি, দলে যোগ দিলে আমি আপনাকে ভালো কিছু দিতে পারব না। তিনি বলেছেন, কিছু লাগবে না। আমি বিএনপির সাথে থাকতে চাই। পরে তিনি আনুষ্ঠানিকভাবে বিএনপিতে যোগ দেন।


পূর্বপশ্চিম/এএন

মনিরামপুর,বিএনপি,আওয়ামী লীগ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close