• রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯
  • ||

বাঁচতে চান অগ্নিদগ্ধ আমেনা খাতুন, প্রয়োজন সাহায্য

প্রকাশ:  ১৫ জানুয়ারি ২০২২, ১৮:৩৩
বেনাপোল প্রতিনিধি

রান্না করার সময় অগ্নিদগ্ধ হয়ে যশোরের শার্শায় দীর্ঘ ২০দিন যাবৎ বিছানায় ছটফট করছে আমেনা খাতুন (২৪) নামে এক গৃহবধূ। কয়েক দিন প্রাথমিক ভাবে চিকিৎসা শেষে অর্থাভাবে বিনা চিকিৎসায় ধুকে ধুকে দিন পার করছে সে। এ অবস্থায় উন্নত চিকিৎসা না করাতে পেরে ভেঙে পড়েছেন তার গরীব বাবা-মা। সে একই এলাকার হয়রত আলী ভূঁইয়ার ছোট মেয়ে।

জানা যায়, উপজেলার বাগআঁচড়া ইউনিয়নের বসতপুর ১নং কলোনী গ্রামে স্বামীর সংসারে রান্না করতে গিয়ে আগুনে ঝলসে যায় আমেনা খাতুনের পিঠ ও বুকের একাংশ। পোড়া শরীর নিয়ে ২০দিন অতিবাহিত করলেও এখনো সুস্থ হয়নি সে। চিকিৎসার জন্য বাইরে থাকা এবং অতিমাত্রায় ওষুধ সেবনের ফলে শুকিয়ে গেছে মায়ের বুকের দুধ। যার ফলে মায়ের কাছে যেতে না পারা এবং দুধ খাওয়া থেকে বিরত হয়ে রয়েছে আমেনা খাতুনের ছোট্র শিশুটি।

আগুনে পুড়ে গেছে মা। তাই মায়ের পরশ না পেয়ে এবং বুকের দুধ পান করতে না পেয়ে ছোট্র শিশুটি সব সময় যেন নির্বাক। নিষ্পাপ চোখে মুখে যেন তার হতাশার ছাপ। মায়ের জন্য কিছু সময় কান্নাকাটি আবার কিছু সময় নিরবতার সাথে অবাক দৃষ্টিতে ফ্যাল ফ্যাল করে চেয়ে থেকে তার দিন পার হয়ে যায়।

এদিকে গৃহবধূ আমেনা খাতুনের চিকিৎসায় চরম অর্থ সংকটে পড়েছেন বাবা মা। স্বামীর সংসার থেকেও কোনো রকম অর্থের যোগান না পেয়ে গরীব বাবা-মায়ের ঘরে শুয়ে আছে অসহায় গৃহবধূ। যে সংসারে নুন আনতে পানতা ফুরায় সেখানে মেয়েকে কিভাবে চিকিৎসা করাবেন সে চিন্তায় সমাজের বিত্তশালীসহ মানুষের কাছে সাহায্য প্রার্থনা করেছেন ভুক্তভোগী পরিবার। বসতপুর ওয়াডের ইউপি সদস্য মতিয়ার রহমান বলেন, আমি এই পরিবারটিকে চিনি ও জানি। গরীব ও অসহায় পরিবারের হতভাগা মেয়েটি আগুনে পুড়ে চিকিৎসার অভাবে বাড়িতে কষ্ট পাচ্ছে। আমরা কিছু টাকা তুলে চিকিৎসার জন্য সহযোগিতা করেছি। কিন্তু তার উন্নত চিকিৎসার জন্য অনেক অর্থের প্রয়োজন। সমাজের বিত্তশালী মানুষের কাছে সাহায্যের আবেদন জানাচ্ছি।

আগুনে দগ্ধ আমেনা খাতুনকে সুস্থ্য করে তুলতে এখনো অনেক অর্থের প্রয়োজন। বিত্তশালীসহ সমাজের সকল শ্রেণি মানুষের কাছে বিনীত ভাবে সাহায্যের আবেদন করেছেন অগ্নিদগ্ধ আমেনাসহ অসহায় পরিবারটি।

সাহায্য পাঠাতে যোগাযোগ মোবাইল নং -০১৯৮৬২২০২৪১ (বিকাশ)।


পূর্বপশ্চিমবিডি/জিএস

অগ্নিদগ্ধ আমেনা খাতুন,বেনাপোল
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close