• বুধবার, ১৯ জানুয়ারি ২০২২, ৫ মাঘ ১৪২৮
  • ||

ছাত্রলীগের সাইনবোর্ড ঝুলিয়ে জায়গা দখল

প্রকাশ:  ১৫ জানুয়ারি ২০২২, ১৭:৫৫ | আপডেট : ১৫ জানুয়ারি ২০২২, ১৮:০৮
গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের গৌরীপুরে বোকাইনগর ইউনিয়ন ছাত্রলীগের সাইনবোর্ড ঝুলিয়ে ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং মাননীয় প্রধানমন্ত্রীর ছবি টানিয়ে জায়গা দখলের অভিযোগ উঠেছে।

জানা যায়, মাইজহাটি মৌজায় ১৫ শতক জমি নিয়ে দীর্ঘদিন যাবত মামলা চলমান ছিল। গত (৪ জানুয়ারি) ময়মনসিংহ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আয়েশা হক বাদীর পক্ষে রায় দেন। রায়ে উল্লেখ করা হয় উক্ত ভূমিতে বিবাদী বদরুল হাসান বাচ্চুর কোন দাবী নেই। রায়ের প্রেক্ষিতে গত বৃহস্পতিবার মামলার বাদী জমির মালিক ইমরুল হোসেন আল রাজি খোকন জায়গা দখল নিতে গেলে বিরোধ সৃষ্টি হয়। এসময় ৯৯৯ এর কল পেয়ে ঘটনাস্থলে যায় গৌরীপুর থানার পুলিশ।

সম্পর্কিত খবর

    বাদীর অভিযোগ, শুক্রবার রাতে তার জায়গায় বোকাইনগর ইউনিয়ন ছাত্রলীগের সাইনবোর্ড ঝুলিয়ে আবারো দখল নেয় বিবাদী অবসরপ্রাপ্ত পুলিশ কনস্টেবল বদরুল হাসান বাচ্চু।

    তবে অভিযোগ অস্বীকার করে তিনি সাংবাদিকদের বলেন, উক্ত জায়গায় তার কোন মালিকানা নেই, এ বিষয়ে তিনি আদালতে জবানবন্দিও দিয়েছেন। দখল ও ছাত্রলীগের সাইনবোর্ডের ব্যাপারে কিছু জানেন না তিনি।

    উপজেলা ছাত্রলীগের সভাপতি উত্তম সরকার জানান, ওই ইউনিয়নে ছাত্রলীগের কোন কমিটি নেই, অনেক আগেই তা বিলুপ্ত করা হয়েছে। কেউ যদি ছাত্রলীগের নাম ব্যবহার করে থাকে তবে তা অন্যায় করেছে।

    গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান আব্দুল হালিম সিদ্দিকী জানান, আদালতের রায়ের কোন কপি তিনি পাননি। ঘটনার দিন ৯৯৯ এর কল পেয়ে মাইজহাটি বাজারে যায় পুলিশ। এসময় বাদীপক্ষকে আলোচনার মাধ্যমে জায়গা দখল নিতে অনুরোধ করে পুলিশ। তবে বাদীপক্ষ তা না করে জায়গা দখল নিয়ে নেন।

    উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হাসান মারুফ বলেন, বিরোধপূর্ণ জমিতে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ঝুলিয়ে জায়গা দখল গর্হিত কাজ। লিখিত অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।


    পূর্বপশ্চিম/এএন

    মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close