• মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯
  • ||

কমলগঞ্জে ভোক্তা অধিকারের অভিযানে ৫ প্রতিষ্ঠানকে জরিমানা

প্রকাশ:  ১৩ জানুয়ারি ২০২২, ১৭:৩০
শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি

মৌলভীবাজারের কমলগঞ্জে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণের অভিযানে ৫টি প্রতিষ্টানকে জরিমানা করা হয়েছে।

বৃহম্পতিবার (১৩ জানুয়ারি) সকাল থেকে দুপুর পর্যন্ত কমলগঞ্জের বিভিন্ন ব্যবসা প্রদিষ্টানে বাজার তদারকি ও ভেজাল বিরোধী অভিযান পরিচালিত হয়।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আল-আমিনের নেতৃত্বে ও কমলগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় এ অভিযান পরিচালিত হয়।

এ সময় অনিয়মের দায়ে রাণীর বাজারে অবস্থিত রিমি কসমেট্রিক্সকে ১ হাজার টাকা, আদমপুর বাজারে অবস্থিত ভাই ভাই পাঁচমেশালী ষ্টোরকে ১ হাজার ৫ শত টাকা, জুসনা মেডিকেলকে ৩ হাজার টাকা, মসজিদ রোডে অবস্থিত খাঁন এন্ড সন্সকে ৩ হাজার টাকা জরিমানা ও তা আদায় করা হয়।

এছাড়াও কার্যালয়ের অফিস কক্ষে বসে শিউলী আক্তার নামে একজন অভিযোগকারীর অভিযোগের প্রেক্ষিতে শ্রীমঙ্গল উপজেলার হবিগঞ্জ রোডে অবস্থিত বনফুল এন্ড কোং এর পরিবেশক নূর এন্টারপ্রাইজকে ৬ হাজার টাকা জরিমানা ও তা আদায় করা হয়। আইন অনুযায়ী অভিযোগকারী শিউলী আক্তারকে জরিমানার ২৫ ভাগ ১৫শত টাকা প্রদান করা হয়।

সহকারী পরিচালক মো. আল-আমিন জানান, অভিযানে মোট ৫ টি প্রতিষ্ঠানকে সর্বমোট ১৪ হাজার ৫ শত টাকা জরিমানা ও তা আদায় করা হয়। নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী ন্যায্য মূল্যে প্রাপ্তি এবং নিরাপদ খাদ্য প্রাপ্তি নিশ্চিতকরণে ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের তদারকি কার্যক্রম চলমান থাকবে।


পূর্বপশ্চিমবিডি/জিএস

কমলগঞ্জ,ভোক্তা অধিকার,জরিমানা
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close