• মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯
  • ||

ভারতের মন বড় উদার: পরিকল্পনামন্ত্রী

প্রকাশ:  ১১ জানুয়ারি ২০২২, ১৪:১১
সুনামগঞ্জ প্রতিনিধি

ভারতের মন বড় উদার, করোনার সময়ও ভারত বাংলাদেশকে অনেক সহযোগিতা করেছে জানিয়ে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, আজ ভারতের দেওয়া দুটি অ্যাম্বুলেন্সের চাবি সুনামগঞ্জ পৌরসভায় হস্তান্তর করা হয়েছে, সে জন্য ভারতের প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই। বাংলাদেশ ও ভারতের এ বন্ধুত্ব সারাজীবন থাকবে বলে তিনি আশা প্রকাশ করেন।

মঙ্গলবার (১১ জানুয়ারি) দুপুরে সুনামগঞ্জ পৌরসভায় ভারতের দেওয়া একটি আইসিইউ অ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তর অনুষ্ঠানে ভার্চুয়াল বক্তব্যে যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন।

এম এ মান্নান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে উন্নয়নের জোয়ার শুরু হয়েছে, যা বাংলাদেশের মানুষ নিজের চোখে দেখছে। তবে বাংলাদেশের মানুষের কাছে আমার একটাই অনুরোধ আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। কারণ তিনি প্রতিটি মিনিট প্রতিটি সেকেন্ড শুধু দেশের মানুষ কী করলে ভালো থাকবে, কী করলে মানুষের জীবন মান উন্নত হবে সেই চিন্তা করেন।

সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখতের সভাপতিত্বে ও সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি পংকজ কান্তি দের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ভারতীয় সহকারী হাইকমিশনার নিরাজ কুমার জায়সওয়াল বলেন, সুনামগঞ্জ হাওরের জেলা। এ জেলার মানুষ খুব পরিশ্রমী। হাওরের জেলা হওয়ায় সুনামগঞ্জে স্বাস্থ্য সেবার মান তেমন একটা ভালো না। তারপরও ভারত সরকারের পক্ষ থেকে আজকে সুনামগঞ্জ পৌরসভায় আইসিইউ অ্যাম্বুলেন্সের চাবি মেয়রের কাছে দেওয়া হয়েছে। আশা করি কিছুটা হলেও এই আইসিইউ অ্যাম্বুলেন্স সুনামগঞ্জের স্বাস্থ্য সেবায় ভূমিকা রাখবে।

সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক বলেন, ভারতের সঙ্গে আমরা রক্তের বন্ধনে আবদ্ধ। সেই রক্তের বাঁধন ছিন্ন হওয়ার নয়।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

পরিকল্পনামন্ত্রী,ভারত,এম এ মান্নান,সুনামগঞ্জ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close