• সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯
  • ||

একই সিলিং ফ্যান থেকে দুইজনের লাশ উদ্ধার

প্রকাশ:  ০৯ জানুয়ারি ২০২২, ১১:০০
গাজীপুর প্রতিনিধি

গাজীপুর মহানগরের গাছা থানার জাঝর এলাকার একটি বাড়িতে একই সিলিং ফ্যান থেকে দু’জনের লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনার পর ওই বাড়ির সকল ভাড়াটিয়া ভয়ে অন্যত্র সরে পড়েছে।

শনিবার (৮ জানুয়ারি) বিকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহতদের লিমা রহমান (২৫) ও স্থানীয় সিগমা ডায়াগনস্টিক সেন্টারের এমডি রজত কান্তি চৌধুরী (৩৭)। এদের মধ্যে লিমার বাড়ি গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলার বেতয়া গ্রামে এবং রজত কান্তি সিলেট সদর থানার বোরাইয়া গ্রামের রঞ্জিত চৌধুরীর ছেলে। রজত ধর্মান্তরিত হয়ে লিমাকে বিয়ে করেছেন বলে জানা গেছে।

জানা গেছে, প্রেমিকা লিমা রহমান স্থানীয় মোটিক সোয়েটার কারখানার মেডিকেল সহকারী পদে চাকরি করতেন।

গাছা থানার এসআই মনিরুজ্জামান জানান, লিমা রহমান শনিবার কারখানায় না যাওয়ায় লাঞ্চের বিরতির সময় তার খোঁজ নিতে কারখানা কর্তৃপক্ষ তার বাসায় লোক পাঠায়। বাসায় বাইরের দিক থেকে ডাকাডাকি করেও কোনো সাড়া শব্দ না পেয়ে ধাক্কা দিয়ে দরজা খুলে লিমা ও রজত কান্তিকে সিলিং ফ্যানে ঝুলতে দেখেন। পরে থানায় খবর দেয়া হলে পুলিশ গিয়ে তাদের ঝুলন্ত লাশ উদ্ধার করে।

স্থানীয়রা জানান, লিমা রহমান আগে রজত কান্তির মালিকানাধীন সিগমা ডায়াগনস্টিক সেন্টারে চাকরি করতেন। তারা স্বামী-স্ত্রী পরিচয়ে জাঝর উত্তর পাড়ার শাহিন মিয়ার বাড়িতে গত ২৪ ডিসেম্বর ভাড়া উঠেন। তবে লিমার বাবা মিজানুর রহমান জানান, লিমা-রজতের সম্পর্কের বিষয়টি তাদের জানা নেই।

গাছা থানার ওসি মো. ইসমাইল হোসেন বলেন, প্রাথমিকভাবে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিলো বলে ধারণা করা হচ্ছে। তবে তাদের আত্মহত্যার কারণ জানা যায়নি।

এ ব্যাপারে অপমৃত্যু মামলা রেকর্ড করে মৃত্যু রহস্য উদঘাটনের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

গাজীপুর,উদ্ধার,লাশ,সিলিং ফ্যান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close