• মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯
  • ||

প্রথমবার নির্বাচনে অংশ নিয়ে মিছলু আহমেদের চমক

প্রকাশ:  ০৬ জানুয়ারি ২০২২, ১৯:৪৩
শ্রীমঙ্গল প্রতিনিধি

শ্রীমঙ্গল উপজেলার ১নং মির্জাপুর ইউনিয়নে প্রথমবারের মতো স্বতন্ত্র প্রার্থী হয়ে ঘোড়া প্রতীক নিয়ে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীকে হারিয়ে চমক দেখালেন মিছলু আহমেদ চৌধুরী।

জানা যায়, ৫ জানুয়ারি পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে অংশ নিতে আওয়ামী লীগের সদস্য মিছুলু আহমেদ চৌধুরী অন্যান্য নেতাদের সাথে তিনি দলীয় মনোনয়নের জন্য আবেদন করেন। দল থেকে মনোনয়ন না পেয়ে তিনি বিদ্রোহী স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হয়ে মির্জাপুর ১নং ইউপি থেকে নির্বাচনে অংশ নেন। প্রথমবারের মতো স্বতন্ত্র ঘোড়া প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হন।

নবনির্বাচিত চেয়ারম্যান মিছলু আহমেদ চৌধুরী জানান, তার পিতা মরহুম আবু সুফিয়ান চৌধুরী মির্জাপুর ইউনিয়নের চেয়ারম্যান থাকা অবস্থায় মৃত্যুবরণ করেন, এরপর এই ইউনিয়নে উপনির্বাচন হয়, কেন্দ্র থেকে অপূর্ব দেবকে দল মনোনীত করে প্রার্থী দেয়, তিনি সেই নির্বাচনে দলীয় প্রার্থীর জন্য কাজ করেছেন, কিন্তু সেবার নৌকার প্রার্থী অপূর্ব দেব বিএনপির পার্থীর কাছে পরাজিত হন।

তিনি আরো জানান, চেয়ারম্যান না হয়েও তিনি তার ইউনিয়নবাসীর সুখে-দুঃখে পাশে ছিলেন, ইউনিনের জনগণের প্রতি তার অঘাত বিস্বাস ছিল তিনি প্রার্থী হলে তার ইউনিয়নের জনগণ তাকে মুল্যায়ন করবে। সে বিশ্বাস নিয়েই তিনি এবারের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হন। তার ইউনিয়নবাসী তাকে যথাযথ মুল্যায়ন করে নির্বাচিত করেছে।

তিনি বলেন, মির্জাপুর ইউনিয়নের মানুষের কল্যানে নিরলস কাজ করে যাবেন।

মিছলু আহমেদ আরো জানান, তার প্রয়াত পিতা আওয়ামী লীগ নেতা সাবেক চেয়ারম্যান আবু সুফিয়ান ছিলেন সৎ ও আদর্শবান একজন সমাজ সেবক। তার পিতার পথ অনুস্মরণ করে নিজেকে উজার করে দিতে চান তার ইউনিয়নের জনগণের জন্য।

তিনি বলেন, তার পিতা দীর্ঘদিন যাবৎ মির্জাপুর ইউনিয়নের চেয়ারম্যান থাকা অবস্থায় বাবার কাছ থেকেই শিখেছেন কিভাবে মানুষের সেবা করতে হয়। তার পিতার আদর্শ বুকে ধারণ করেই চলতে চান তিনি।

সর্বোপরি তিনি তার ইউনিয়নের সকল মেম্বারগণের সহযোগিতা কামনা করে বলেন, যেহেতু আমি নবনির্বাচিত হয়েছি তাই ইউনিয়নবাসীর সর্বাত্মক সহযোগিতা প্রয়োজন। তিনি দলমত নির্বিশেষে ইউনিয়নের সকল জনসাধারণের সহযোগিতা কামনা করেন।


পূর্বপশ্চিমবিডি/জিএস

শ্রীমঙ্গল,নির্বাচন,মিছলু আহমেদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close